বিনোদন

আমাকে নিয়ে প্রপাগান্ডা ছড়ানো হচ্ছে-বুবলী

bubli taposh news
তাপস বুবলীর প্রেমের গুঞ্জন

গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস ও অভিনেত্রী শবনম বুবলীকে জড়িয়ে প্রেমের গুঞ্জন ভাসছে নেট দুনিয়ায়। গানবাংলা টেলিভিশনের চেয়ারপারসন ফারজানা মুন্নীর সোশ্যাল হ্যান্ডেল থেকে তার স্বামীকে নিয়ে এ গুঞ্জন ছড়িয়ে পড়ে। জানানো হয়, তাপসের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে বুবলীর। অবশ্য পরে বিষয়টি নিয়ে মুখ খোলেন মুন্নী। অভিযোগটি উড়িয়ে দিয়ে জানান তার ফেসবুক আইডি হ্যাকারদের কবলে পড়েছিল। সেই রেশ কাটতেই সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে একটি কল রেকর্ড। বলা হয়েছে কল রেকর্ডটি মুন্নী ও অপু বিশ্বাসের মধ্যাকার। শুক্রবার দিবাগত রাতে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে ওই ফোন আলাপ।

 

যেখানে অপুকে বিশ্বাসকে মুন্নী জানিয়েছেন, তার আইডি হ্যাক হয়নি। পরিবারের সদস্যদের কথায় তিনি জানিয়েছিলেন, আইডি হ্যাকারদের কবলে পড়েছে। বুবলীকে নিয়ে বিস্তর অভিযোগ করেছেন মুন্নী। এবার বিষয়টি নিয়ে সরব হলেন বুবলী। তিনি বলেন, ‘আমাকে নিয়ে যদি কারও এত সমস্যা থাকে তাহলে অফিসিয়ালি কথা বলুক, প্রমাণসহ কথা বলুক। তখন আমিও আমার কাজের সমস্ত প্রমাণসহ ডেট নিয়ে অফিসিয়ালি কথা বলব। সাংবাদিক সম্মেলন করে এবং আইনানুগ ব্যবস্থা নেব। এত লুকোচুরি করছে কেন?

একবার জানানো হচ্ছে আইডি হ্যাক করা হয়েছে, আরেকবার সেই আইডি স্ট্যাটাস ডিলিট করা হয়েছে, আবার কীসের কী অডিও ফাঁস বলা হচ্ছে, সেই অডিও আবার একজনের কথা দিয়ে এক তরফা এডিট করা। অপর পাশে কারা কি কথা বলছে কিংবা কারও দ্বারা ম্যানিপুলেট করা কিনা তাও বোঝা যাচ্ছে না। কোনো কনভারসেশনে শুধু একজনের কথা যেখানে রাখা হয় সেখানে কি উদ্দেশ্য থাকে? আপনারাই বলুন। এমনকি অডিওতে মিম, পরী, মাহি কারও সঙ্গে কথা হলো না, শুধু অপু বিশ্বাসের সঙ্গেই কথা হলো?

বুবলী বলেন, ব্যাপারগুলো এত পরিকল্পিত যে আমার বুঝতে বাকি নেই কী নোংরামো হচ্ছে। আমার সন্তান শেহজাদকে সামনে আনার পর থেকে আমার সঙ্গে যা যা হচ্ছে সব আর্কাইভে আপনাদের দেখার অনুরোধ থাকল। আমি শুধু অফিসিয়াল স্টেটমেন্টের জন্য অপেক্ষা করছি। তখন এই সমস্ত সব কিছুর উত্তর দেব প্রমাণসহ। যারা এসব মিথ্যা প্রপাগান্ডা ছড়ানোর চেষ্টা করে, প্রত্যেকবার তাদের প্রত্যেককে আমি চিহ্নিত করছি।

Related posts

আজ ব্যাচেলর দিবস

Mehedi Hasan

‘সাদা রঙের পৃথিবী’ সিনেমাটি উপলক্ষে কলকাতায় অনুষ্ঠানের আয়োজন

Asma Akter

ঈদে আরেফিন অমির প্রথম ওয়েব সিরিজ ‘হোটেল রিল্যাক্স’

Rishita Rupa

Leave a Comment