চাকরির খবরসর্বশেষ

একশনএইডে ঢাকায় নিয়োগ বিজ্ঞপ্তি, বেতন ৮১ হাজার

আন্তর্জাতিক সাহায্য সংস্থা একশনএইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ঢাকায় মনিটরিং, ইভালুয়েশন অ্যাকাউন্টেবিলিটি অ্যান্ড লার্নিং (মিল) ইউনিটে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

  • পদের নাম: সিনিয়র অফিসার-মনিটরিং, ইভালুয়েশন অ্যাকাউন্টেবিলিটি অ্যান্ড লার্নিং (মিল)
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সমাজবিজ্ঞান/ডেভেলপমেন্ট স্টাডিজ/পরিসংখ্যান বা এ ধরনের বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত তিন থেকে চার বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে, বিশেষ করে ডেভেলপমেন্ট সেক্টরে এমঅ্যান্ডই বিভাগে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে প্রশিক্ষণ বা সার্টিফিকেট কোর্স করা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। ডেটা ম্যানেজমেন্ট, কম্পিউটারে দক্ষতাসহ এমএস অফিস অ্যাপ্লিকেশন ও রিয়েল টাইম মনিটরিংয়ে দক্ষ হতে হবে। কোবো টুল ও এসপিএসএসের কাজ জানা থাকলে বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে। ব্যবস্থাপনা ও ডেভেলপিং ডাটাবেজ ম্যানেজমেন্টে অবশ্যই অভিজ্ঞতা থাকতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: ঢাকা
বেতন: মাসিক মোট বেতন ৮১,০০৪ টাকা। এর সঙ্গে উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, মেডিকেল-সুবিধা, গ্রুপ লাইফ ইনস্যুরেন্স এবং মুঠোফোন ও ইন্টারনেট বিল দেওয়া হবে।

Related posts

যে উপায়ে শীতে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াবেন

Mehedi Hasan

জেনে নিন শীতে ঠান্ডা পানিতে গোসল করা কেন ঝুঁকিপূর্ণ?

Asma Akter

মোদিকে ৫০০ ছাত্রীর চিঠি ‘যৌন নিপীড়নের শিকার’

Megh Bristy

Leave a Comment