টেক নিউজতথ্যপ্রযুক্তিসর্বশেষ

আইফোনেও করুন কল রেকর্ডিং জানবে না কেউ

Pickynews24

অ্যান্ডরয়েডে এমন অনেক ফিচার থাকে, যা আইফোন ব্যবহারকারীরা পায় না। তারই মধ্যে একটি হল কল রেকর্ডিং। অ্যান্ডরয়েড ফোনে থাকলেও, আইফোনে এই ফিচার না থাকায় বেশ সমস্যাতেই পড়েন অনেক ব্যবহারকারী। কারণ এটি এমন একটা ফিচার যা কোনও না কোনও সময় প্রয়োজন পড়েই।

কিন্তু একেবারেই তা নয়, আপনাকে এমন একটি ডিভাইস সম্পর্কে জানানো হবে, যাতে আপনি কোনও সফটওয়্যার বা থার্ড পার্টি অ্যাপ ছাড়াই কল রেকর্ড করতে পারবেন।আইওএস ব্যবহারকারীরা এই ফিচারটি পেতে চেয়েও কোনও দিন পাননি। এবার সেই সমস্যার সমাধান দেওয়া হবে। এবার আপনার মনে প্রশ্ন আসতেই পারে, কোনও সফটওয়্যার বা থার্ড পার্টি অ্যাপের সম্পর্কে জানানো হবে কি না।

ম্যাগমো নামের এই ডিভাইসটি এতই পাতলা এবং দেখতে সুন্দর যে চুম্বকের মতো আপনার ফোনের পিছনে লেগে থাকে। এতে আপনার ফোনে কোনও খারাপ প্রভাব পড়ে না। এর পিছনে একটি বোতাম রয়েছে, আপনি এটি চাপলে কল রেকর্ডিং শুরু হবে। এর সবথেকে বড় সুবিধা হল, আপনি কারও কল রেকর্ড করলেও সে জানতে পারবে না। বর্তমানে অ্যান্ডরয়েড ফোনগুলিতে এই ফিচারটি অপরজন ব্যবহার করলেই তার কাছে “Call Recorded” বলা হয়। এই ডিভাইসটিতে তেমন কোনও সমস্যাই হবে না। এর আরও একটি সুবিধা হল,আপনি অনেকক্ষণের জন্য কল রেকর্ড করতে পারবেন।

Related posts

বাংলাদেশে মুক্তি পেতে চলেছে ‘দ্য লিটল মারমেইড’

Samar Khan

নামাজের সময়সূচি: ৩ মার্চ ২০২৪

Asma Akter

‘দেব আমাদের দলের সম্পদ’ – মমতা বন্দ্যোপাধ্যায়

Megh Bristy

Leave a Comment