বিনোদন

তানজিন তিশা : আমি আত্মহত্যা করব কেন?

তানজিন তিশা

শারীরিকভাবে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। হাসপাতালে যাওয়ার পরপরই তার আত্মহত্যার চেষ্টার গুজব ছড়িয়ে পড়ে। আসলে কী ঘটেছিল, তা নিয়ে এবার বিস্তারিত জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার রাতে প্রথমে ফেসবুকে পোস্ট ও পরে লাইভে এসে এ নিয়ে কথা বলেন তানজিন তিশা। বাসায় ফিরে তিনি জনিয়েছেন, আত্মহ্যার চেষ্টা নয় বরং ফুড পয়জনিংয়ের জন্য হাসপাতালে যেতে হয় তাকে।

ফেসবুক লাইভে তানজিন তিশা বলেন, আমাকে প্রায়ই বিভিন্ন রকম মেডিসিন খেতে হয়। সঙ্গে স্লিপিং পিল খেতে হয়। স্লিপিং পিল একটার জায়গায় পরিমাণ বেশি হয়ে গেছে। আমি খেয়াল করি নাই স্লিপিং পিলের মাত্রা বেশি ছিল। সেটা খেয়েই আমি অসুস্থ হয়ে পড়ি। আমার কোনো সেন্স ছিল না।

তিনি বলেন, দ্রুত আমাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সরকারি হাসপাতালে যাওয়ার পর তারা মনে করেছে এটা সুইসাইড কেস। তখন আমাকে বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তেমন ঝুঁকিপূর্ণ ছিল না। আমার পরিবার ঝুঁকি না নিতে ওয়াশ করাতে বলে। সকালে ঘুম থেকে উঠে দেখি আমি হাসপাতালে।

তানজিন তিশা বলেন, কয়দিন আগে আমি আত্মহত্যা নিয়ে সচেতনতামূলক কথা বলেছি। সেখানে আমি আত্মহত্যা করব কেন? আসলে আত্মহত্যা কী?

এর আগে বুধবার মধ্যরাতে রাজারবাগে নিজ বাসা থেকে অসুস্থ অবস্থায় প্রথমে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল (ঢামেক) ও পরে একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয় তানজিন তিশাকে।

একাধিক সূত্র তখন জানায়, একজন অভিনেতার সঙ্গে প্রেমের সম্পর্কের জেরে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করছেন তিশা। তবে পরিবার জানায়, তিনি অসুস্থ হওয়ায় হাসপাতালে নেয়া হয়।

Related posts

বিশ্বজুড়ে নারী দিবস যথাযথ গুরুত্বের সঙ্গে পালিত হচ্ছে

Asma Akter

‘বিটিএস’-এ যোগ দিতে প্রায় ১৮ ভরি স্বর্ণ নিয়ে ঘর ছাড়লেন কিশোরী

Megh Bristy

কেমন আছেন,কোথায় আছেন একসময়ের আলোচিত নায়ক মাহমুদ কলি

Rishita Rupa

Leave a Comment