আন্তর্জাতিক

এ কি বলেন শাহরুখ সর্ম্পকে ফুটবল তারকা ডেভিড বেকহ্যাম ?

Sharukh Khan - David Bakham

ইউনিসেফের কাজে এবং ভারত-নিউজিল্যান্ড সেমিফাইনাল ম্যাচ দেখতে গুজরাত ও মুম্বই এসেছিলেন ডেভিড বেকহ্যাম। শুক্রবার দেশে ফিরে গিয়েছেন। কিন্তু তারপরেও ভারত সফরের রেশ যেন কিছুতেই কাটছে না ফুটবল মহাতারকার। যাওয়ার আগেরদিন রাতে শাহরুখ খানের বাংলো মন্নতে তাঁর জন্য স্পেশ্যাল পার্টির বন্দোবস্ত করা হয়েছিল। আর তাতেই রীতিমতো মুগ্ধ বেকহ্যাম। দেশে ফিরেই শাহরুখকে নিয়ে আবেগঘন পোস্ট করলেন তিনি।

সিনেমা ও ফুটবল—দুই মহাজগতের মহাতারকা যেন একে অপরের প্রেমে পড়েছেন। অন্তত দু’জনের পোস্ট দেখে তেমনই মনে করছেন নেটিজেনরা। বৃহস্পতিবার রাতে শাহরুখের ডাকে সাড়া দিয়ে মন্নতে পৌঁছে গিয়েছিলেন বেকহ্যাম। সেখানে রাতভর চলেছে আড্ডা, দেদার খানাপিনা। শাহরুখের পরিবার ছাড়াও সেখানে বলিউডের আরও কয়েকজন উপস্থিত ছিলেন। শাহরুখের সঙ্গে কাটানো সেই রাত দেশে ফিরেও ভুলতে পারছেন না প্রাক্তন ফুটবলার।

আর তাই কিং খানের সঙ্গে ছবি পোস্ট করে তাতে বেকহ্যাম লিখলেন, “তুমি অসাধারণ মানুষ। তোমার বাড়িতে পা রেখে নিজেকে ধন্য মনে করছি। তোমার সঙ্গে নৈশভোজ সত্যিই উপভোগ করেছি। আমার এবারের ভারত সফর তোমাদের আতিথেয়তায় উজ্জ্বল হয়ে উঠল। লন্ডনে এলে আমার বাড়ি অবশ্যই এসো। যে কোনও দিন, যে কোনও সময়।” তবে বেকহ্যাম একা নন, পার্টির পরদিন সকালে পাল্টা তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন শাহরুখও।

‘বাদশা’ লিখেছিলেন, “বৃহস্পতিবার রাত কাটল আইকনের সঙ্গে। একজন জেন্টালম্যানকে সামনাসামনি দেখলাম। বহু দিন ধরেই ইনি আমার অনুপ্রেরণা। ছোট বাচ্চাদের সঙ্গে যখন কথা বলছিলেন, তখন বুঝতে পারলাম উনি কতটা নরম মনের মানুষ। আপনার পরিবারের জন্য ভালবাসা রইল। খুব ভাল থাকুন। আর হ্যাঁ, এবার একটু ঘুমোন।” মন্নতের সেই নৈশ পার্টিতে শাহরুখ ও বেকহ্যাম একে অপরের মন জিতে নিয়েছেন, তা দু’জনের পোস্টেই পরিষ্কার।

 

Related posts

ওমান এয়ার বাতিল করলো বাংলাদেশি ফ্লাইট

Samar Khan

পবিত্র রমজান মাসে গাজায় হামলা বন্ধ রাখার প্রস্তাব!

Megh Bristy

ইসরায়েলের পক্ষ নিয়ে ১৯ দিনে ১১ বিলিয়ন ডলার হারাল স্টারবাকস

Suborna Islam

Leave a Comment