বিনোদনসর্বশেষ

তাপসীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন শাহরুখ!

sharukkhan-taposhi

‘পাঠান’ এবং ‘জওয়ান’-এ শাহরুখ খানকে নতুন রূপে দেখে মুগ্ধ হয়েছিলেন দর্শকরা। তবে এবার ফের অভিনেতাকে দেখা গেল রোম্যান্টিক মুডে। বাদশার আসন্ন ছবি ‘ডানকি’র প্রথম গান ‘লুটপুট’ মুক্তি পেয়েছে বুধবার দুপুরে। সেই গানেই অভিনেত্রী তাপসী পান্নুর সঙ্গে শাহরুখের দুষ্টু-মিষ্টি প্রেমের ছবি ধরা পড়ল।

চার বছর পর হিরো হিসাবে ফেরার পর থেকেই বলিউডে বক্স অফিসের লড়াইয়ে একেবারে অপ্রতিরোধ্য হয়ে উঠেছেন শাহরুখ খান। জানুয়ারিতে ‘পাঠান’ এবং সেপ্টেম্বরে ‘জওয়ান’—দু’টি ছবিই আয়ের নিরিখে রেকর্ড গড়েছে। শাহরুখ-ভক্তদের দাবি, এবার সেই রেকর্ড ভাঙবে ‘ডানকি’। সত্যিই আগামী ছবিটি নতুন মাইলস্টোন গড়তে পারে কিনা, তার জন্য ডিসেম্বর অবধি অপেক্ষা করতে হবে।

ছবিতে শাহরুখের নাম হার্ডি। আর তাপসীর নাম মান্নু। হার্ডির যে মান্নুর প্রতি দুর্বলতা রয়েছে তা গানের দৃশ্যায়নেই বোঝা যাচ্ছে। প্রীতমের সুরে ‘ডানকি’র এই রোম্যান্টিক গানটি গেয়েছেন অরিজিৎ সিং। গানটি লিখেছেন স্বানন্দ কিরকিরে ও কোরিওগ্রাফি করেছেন গণেশ আচার্য। উল্লেখ্য, এই ছবিতেই প্রথমবার পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে জুটি বেঁধেছেন বলিউড বাদশা।

রাজু হিরানির সিনেমা মানেই তাতে হাসি-মজার মোড়কে সামাজিক বার্তা থাকবে। ‘মুন্নাভাই’ সিরিজ হোক বা ‘৩ ইডিয়টস’, অথবা ‘পিকে’—প্রতিটি ছবিতেই একই ফর্মূলায় নিত্যনতুন সমস্যার কথা তুলে ধরেছিলেন পরিচালক। সূত্রের খবর, রাজকুমার হিরানি তাঁর এই নতুন ছবিতে ডানকি ফ্লাইটের মাধ্যমে পশ্চিমের দেশগুলিতে বেআইনি অনুপ্রবেশ ও উদ্বাস্তু সমস্যার কথা তুলে ধরবেন।

শাহরুখ খান ও তাপসী পান্নু ছাড়াও ‘ডানকি’র অন্যতম বড় আকর্ষণ অভিনেতা ভিকি কৌশল। তাঁর অভিনীত চরিত্রটির নাম সুখী। এছাড়াও ছবিতে রয়েছেন বোমান ইরানি, ধর্মেন্দ্র, সতীশ শাহর মতো বর্ষীয়ান অভিনেতারা। আগামী ২২ ডিসেম্বর, বড়দিনের আগেই ছবিটি বড়পর্দায় মুক্তি পাবে।

Related posts

জরায়ু ক্যানসারের লক্ষণ বা উপসর্গ

Asma Akter

জাতীয় স্মৃতিসৌধে মানুষের ঢল

Suborna Islam

ইংরেজি নববর্ষের ইতিহাস কি ?

Suborna Islam

Leave a Comment