বিনোদন

তাহলে কি সম্পত্তি ভাগ হচ্চে বচ্চন পরিবারের ?

bacchan family-pickynews24

বচ্চন পরিবারে ফাটল, এমন গুঞ্জন বহুদিন ধরে। পুত্রবধূ ঐশ্বরিয়ার সঙ্গে শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতা বচ্চনের সম্পর্কটা মোটেও ভালো যাচ্ছিল না। ফলে শ্বশুরবাড়ি ছেড়ে নিজ বাড়িতে থাকতে শুরু করেছিলেন নায়িকা। এমনকি চলতি বছরে বচ্চন পরিবারের দীপাবলি অনুষ্ঠানেও যোগ দেননি অভিষেকপত্নী। 

সবমিলিয়ে বচ্চন পরিবারের অশান্তি স্পষ্ট হয়ে উঠছিল ভক্তদের কাছে। এরই মাঝে জানা গেল, দীপাবলিতে বাবা অমিতাভ বচ্চন নাকি মেয়ে শ্বেতাকে উপহারস্বরূপ লিখে দিয়েছেন তার সাধের জুহুর বাড়ি ‘প্রতীক্ষা’।

বলা হয়, অমিতাভ বচ্চনের প্রথম সম্পত্তি এটি। অভিনেতার বাবা হরিবংশ রাই বচ্চন এই বাংলোটি উপহার দেন তাকে। বাবা-মায়ের সঙ্গে এই বাড়িতেই থাকতেন তিনি।

জানা গেছে, প্রতীক্ষায় দুটি অংশ রয়েছে। একটি ৮৯০.৪৭ স্কয়ার ফুটের। অন্যটি ৬৭৪ স্কয়ার ফুট। গত ৮ নভেম্বর এই গিফট ডিড সই করা হয়েছে বলে শোনা যাচ্ছে। ইতোমধ্যে গিফট ডিডের নথির ছবিও প্রকাশ্যে এসেছে।

এই গিফট ডিডের জন্য ৫০.৬৫ লাখ রুপির স্ট্যাম্প ডিউটি দেওয়া হয়েছে। এই বাংলোর দাম আনুমানিক ৫০ কোটি রুপি। অমিতাভ এবং জয়া যৌথভাবে তাদের মেয়ে শ্বেতাকে এই বাংলো উপহার দিয়েছেন।

পরিবারে নানা বিষয়ে অশান্তির মাঝেই শ্বেতাকে বাংলো উপহার দেওয়ার ঘটনা বচ্চন পরিবারের অশান্তি নতুন করে বাড়িয়ে তুলবে কি না সেটাই প্রশ্ন এখন ভক্তদের মাঝে।

Related posts

‘টাইগার ৩’–তে সালমানের সঙ্গে আরও যে দুই তারকা থাকছেন

Suborna Islam

মেরিল-প্রথম আলো পুরস্কার: প্রিয় তারকাকে ভোট দিন টিকটকে

Rishita Rupa

ভাইয়ের বিরুদ্ধে মানহানির মামলা করলেন বলিউড অভিনেতা নওয়াজ

Suborna Islam

Leave a Comment