টেক নিউজতথ্যপ্রযুক্তিসর্বশেষ

আরও 3 হাজার টাকা সস্তা Vivo T2 Pro 5G স্মার্টফোন

Pickynews24

Vivo T2 Pro 5G ফোনটিতে বিরাট অফার দেওয়া হচ্ছে। তাই আপনি যদি একটি নতুন ফোন কেনার প্ল্যান করেন, তাহলে Flipkart থেকে Vivo T2 Pro 5G অর্ডার করতে পারেন। কারণ এতে আপনি পেয়ে যাবেন বিশাল ছাড়। এবার আপনার মনে হতেই পারে, এতে এমন কী আছে এই ফোনে যার জন্য এত বেশি জনপ্রিয়? আসলে এর ডিজাইন আর ডিসপ্লের জন্য এই ফোনটিকে মানুষ খুব পছন্দ করছে।

এই ফোনের আসল দাম হল 26,999 টাকা এবং আপনি এটি 11% ডিস্কাউন্টের পরে 23,999 টাকায় কিনতে পারবেন। এছাড়াও, আপনি এতে অনেক ব্যাঙ্ক অফারও পেয়ে যাবেন। Flipkart Axis Bank কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে আপনি 5% ক্যাশব্যাক পাবেন। কোম্পানিটি ফোনের উপর 1 বছরের ওয়ারেন্টি দিচ্ছে।

স্পেসিফিকেশন সম্পর্কে বললে, ফোনটিতে একটি 6.78 ইঞ্চি ফুল HD+ ডিসপ্লে রয়েছে। ফোনটিতে ডুয়াল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে, যার প্রাইমারি ক্যামেরা 64MP। যেখানে ফোনে 16MP ফ্রন্ট ক্যামেরাও পাওয়া যাচ্ছে। এতে রয়েছে 4600 mAh ব্যাটারি, যার মানে ব্যাটারি ব্যাকআপ নিয়ে আপনাকে বেশি ভাবতে হবে না। ডাইমেনসিটি 7200 প্রসেসরের কারণে, আপনি খুব ভাল কাজ করবে বলে মনে করা হচ্ছে। 3D কার্ভড AMOLED ডিসপ্লের কারণে আপনি সেরা ডিসপ্লে পাবেন।

Related posts

ভোটের দিন যানবাহন চলাচল নিয়ে যে নির্দেশনা বিআরটিএর

Suborna Islam

মারা গেছেন কুয়েতের আমির

Suborna Islam

ইলিয়া সুতস্কেভার ওপেনএআইয়ের ‘তান্ত্রিক গুরু’

Rubaiya Tasnim

Leave a Comment