তথ্যপ্রযুক্তিলাইফ স্টাইলসর্বশেষ

মাত্র 1,500 টাকায় এসে গেল HD স্ক্রিনের Fire-Boltt Lumos

Pickynews24

নতুন স্মার্টওয়াচের নাম Fire-Boltt Lumos। গুরুত্বপূর্ণ ফিচারের মধ্যে এতে রয়েছে 1.91 ইঞ্চির HD ডিসপ্লে, ব্লুটুথ কলিং, হেল্থ মনিটরিং-সহ আরও অনেক কিছু। আর এই সব ফিচার আপনি পেয়ে যাবেন মাত্র 1,500 টাকা বাজেটে।এই নতুন স্মার্টওয়াচটি লঞ্চ করা হয়েছে মাত্র 1,499 টাকায়। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট এবং Amazon থেকে স্মার্টওয়াচটি ক্রয় করতে পারবেন কাস্টমাররা। 30 নভেম্বর থেকে এই স্মার্টওয়াচের বিক্রিবাট্টা শুরু হবে। রোজ় গোল্ড, সিলভার, ব্লু, ব্ল্যাক এবং গোল্ড এই পাঁচটি শেডে পাওয়া যাবে ঘড়িটি।

একটি 1.91 ইঞ্চির HD স্ক্রিন দেওয়া হয়েছে, যার রেজ়োলিউশন 240 X 280 পিক্সেল। প্রায় 100টিরও ক্লাউড-বেসড ওয়াচ ফেস রয়েছে ঘড়িটিতে।

ব্লুটুথ কলিং এবং ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্টের জন্য Fire-Boltt Lumos ঘড়িটিতে রয়েছে একটি ইন-বিল্ট মাইক্রোফোন। হার্ট রেট মনিটরিং, ব্লাড অক্সিজ়েন লেভেল ট্র্যাকিং, স্লিপ মনিটরিংয়ের মতো হেল্থ ফিচারগুলি যেমন থাকছে, তেমনই আবার Fire-Boltt এর হেল্থ স্যুটের অ্যাক্সেসও দেওয়া হবে ব্যবহারকারীদের।

ফিটনেস ফ্রিকদের জন্যও এই ঘড়িটি সেরা। 100টিরও বেশি স্পোর্টস মোড রয়েছে ঘড়িটিতে। এছাড়া অন্যান্য ফিচারের মধ্যে থাকছে স্মার্ট নোটিফিকেশন, বিল্ট-ইন গেমস, ওয়েদার আপডেট, ক্যালকুলেটর, মিউজ়িক, ক্যামেরা কন্ট্রোলের মতো অনেক কিছু।

Related posts

জায়েদের সঙ্গে অভিনয়ের প্রস্তাব নিয়ে যা বললেন ইধিকা

Suborna Islam

নতুন রূপে ইয়ামি গৌতম নতুন সিনেমা নিয়ে

Megh Bristy

ভোটের দিন গণপরিবহন চলবে ?

Suborna Islam

Leave a Comment