বিনোদন

এক রাতে প্রায় ৪০ লাখ টাকা আয় তারকাদের সাথে সেলফি তুলে !

ori-pickynews24

আম্বানী বাড়ির গণেশ পূজা থেকে শুরু করে শাহরুখের জন্মদিনের পার্টিসহ মনীশ মালহোত্রার দীপাবলি পার্টিতে দেখা মেলে আওয়াত্রামানি ওরফে ওরির! দিন দিন হয়ে উঠছেন বলিউডের মধ্যমণি! এছাড়াও ‘বিগ বস ১৭’ তে ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসেবে এসেছিলেন বলিউডের রহস্যময় এই ইনফ্লুয়েন্সার। বিগ বস হাউজে যাওয়ার আগে সালমানের সঙ্গে মঞ্চে ওরির খুনসুটি ও কথোপকথন ইন্টারনেটে ঝড় তুলেছে। ভাইরাল হয়েছে বেশ কয়েকটি ভিডিও।

সালমান খানের সঙ্গে কথা বলার সময় ওরি জানান, বিভিন্ন অনুষ্ঠানে তার নিজস্ব পোজে সেলফি তুলে এক রাতে ২০ থেকে ৩০ লাখ রুপি আয় করেন। এ তথ্য শুনে সালমান হতবিহ্বল হয়ে পড়েন।

নিজেকে উদ্দেশ্য করে সালমান বলেন, ‘কিছু শেখো সালমান। দুনিয়া কোথা থেকে কোথায় চলে যাচ্ছে। তুমি সেলফি তুলে টাকা পাচ্ছ, আমি কেন এই কাজ করছি না?’

কয়টি ফোন ব্যবহার করেন জানতে চাইলে ওরি বলেন, আমার তিনটি ফোন। একটি সকালে, একটি দুপুরে ও একটি রাতে ব্যবহার করি, যেন ফোনের চার্জ শেষ না হয়ে যায়। সালমান তখন জানতে চান, এতগুলো ফোন দিয়ে ওরি কী করেন। ওরি বলেন, ‘ভালো ছবির অনেক সুবিধা আছে। মুহূর্তগুলো যেমন ধরে রাখা যায়, ছবিগুলোও থেকে যায় আজীবন। ভালো ছবি তোলো, ভালো এডিট করো, পোস্ট করো।

কার জন্য ছবি তোলেন জানতে চাইলে তিনি বলেন, ‘তোমাদের জন্য, আমার নিজের জন্য।’ সালমানকে অবাক করে দিয়ে ওরি জানান, তার ৫ জন ম্যানেজার আছে। ম্যানেজারদের কাজ কী জানতে চাইলে ওরি বলেন, ‘দুই জন সোশ্যাল মিডিয়া ম্যানেজার, একজন পিআর ম্যানেজার, একজন ব্র্যান্ড ম্যানেজার ও একজন ফুড ম্যানেজার।’

তবে ‘বিগ বস’ এর সর্বশেষ পর্বে প্রতিযোগী ও দর্শকদের আবাক করে আরবাজ খান ও সোহেল খান জানান, ওরি আসলে কোনো ওয়াইল্ড কার্ড এন্ট্রি নন, বরং দুই দিনের জন্য বিগ বসের ঘরে অতিথি হয়ে এসেছিলেন তিনি।

Related posts

‘আমার এখন যে বয়স, তাতে কম কাজ করলেও সমস্যা নেই’

Rishita Rupa

মুক্তির দিনই দেখা গেল ‘অ্যানিমেল’র আসল চমক !

Megh Bristy

প্রতি মিনিটে কোটি টাকা পারিশ্রমিক নিলেন রজনীকান্ত।

Megh Bristy

Leave a Comment