সর্বশেষ

FIA পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত হবেন বিখ্যাত অভিনয়শিল্পীরা

FIA-pickynews24

এফআইএ পুরস্কার প্রদান অনুষ্ঠানের শৈল্পিক অনুষ্ঠান, যা 8 ডিসেম্বর বাকুতে প্রথমবারের মতো অনুষ্ঠিত হবে, অতিথি এবং সম্প্রচারের দর্শকদের উজ্জ্বল মুহূর্তগুলির সাথে উপস্থাপন করবে, আজারনিউজ রিপোর্ট, পুরষ্কার অনুষ্ঠান, যা আজারবাইজানের অটোমোবাইল ফেডারেশনের সম্পূর্ণ কমরেডশিপের সাথে অনুষ্ঠিত হবে, একটি আকর্ষণীয় মঞ্চ পারফরম্যান্স দ্বারা স্মরণ করা হবে।

২০১১ সাল থেকে অনুষ্ঠিত হওয়া অবিস্মরণীয় তিন-ভাগের বাকু পুরষ্কার শো, FIA এর ল্যান্ড অফ লাইটসে একটি উপস্থাপনা দিয়ে শুরু হবে৷ উপস্থাপনাটি সঙ্গীতের মাধ্যমে একীকরণ এবং সহযোগিতার সম্ভাবনা প্রদর্শন করবে, একমাত্র ভাষা যা অনুবাদ ছাড়া বিশ্বের সকল মানুষ সমানভাবে বোঝে।

পুরষ্কার অনুষ্ঠানে লোকগান “ইয়েলো ব্রাইড” এর নেটিভ ধ্বনি তুলে ধরা হবে, যা প্রতিটি আজারবাইজানির সবচেয়ে কোমল অনুভূতিকে স্পর্শ করে এবং আমাদের দেশের সাংস্কৃতিক ঐতিহ্যের মূর্ত প্রতীক হিসেবে বিশ্বব্যাপী স্বীকৃত। শ্রোতাদের সাথে ইন্টারেক্টিভ সংলাপের বিন্যাসে আয়োজিত এই অনুষ্ঠানটি আন্তঃসাংস্কৃতিক সংলাপের গুরুত্ব সম্পর্কে একটি বার্তাও বহন করবে। এইভাবে, প্রাচ্য এবং পশ্চিমের মধ্যে বৈচিত্র্য এবং সম্প্রীতির গুরুত্ব আবারও বিভিন্ন ঘরানার সংগীতের সংশ্লেষণের মাধ্যমে বোঝানো হবে যা উপস্থাপনায় বাজানো হবে। পিপলস শিল্পী আলিম গাসিমভ, আলিখান সামাদভ, সম্মানিত শিল্পী আলেক্সি মিলতিখ, এমিল আফ্রাসিয়াব, ফারগানা গাসিমোভা, ইসফার সারাবস্কি, আজারবাইজান স্টেট অর্কেস্ট্রা অফ ফোক মিউজিক্যাল ইন্সট্রুমেন্টের একক শিল্পী, মিরওয়ারী ডান্স এনসেম্বল, রিদম ব্যান্ড নাটিগির পারফরম্যান্স ইমকে রঙিন করে তুলবে। অনুষ্ঠান।

FIA সাধারণ পরিষদের পর, FIA পুরস্কার অনুষ্ঠানের আয়োজন করা হয়, যা ক্রীড়া ক্ষেত্রে বছরের সবচেয়ে দর্শনীয় ইভেন্টগুলির মধ্যে একটি হিসেবে বিবেচিত হয় এবং মোটরস্পোর্টের বিভিন্ন বিভাগে পুরস্কার দেওয়া হয়।

Related posts

যেসব অ্যান্ড্রয়েড ভার্সন গুগল ক্যালেন্ডার পাবে না

Rubaiya Tasnim

এই দিনে পৃথিবী থেকে চিরবিদায় নেন স্যার এডমন্ড হিলারি!

Megh Bristy

মৌলভীবাজারে মণিপুরী গারো ও খাসিয়াদের উৎসব, চলছে প্রস্তুতি

Megh Bristy

Leave a Comment