তথ্যপ্রযুক্তিসর্বশেষ

Apple Airpods Pro 26,900 টাকার মধ্যেই

Pickynews24

প্রিমিয়াম প্রোডাক্ট হওয়ায় দাম এতটাই বেশি, যে অনেকেই প্ল্যান করে কিনে উঠতে পারেন না। তবে Apple Airpods Pro (2nd Generation) এর জন্য সবসময় চাহিদা থাকে। তাই আপনিও যদি এটা কেনার প্ল্যান করেন, তাহলে এই সুযোগ হাতছাড়া না করাই ভাল। এতে বিরাট অফার পাওয়া যাচ্ছে। আপনি কম দামে Airpods Pro কেনার সুযোগ পাবেন। অনেকে অর্ডারও দিচ্ছেন। আপনি এগুলি ফ্লিপকার্ট এবং অ্যামাজন থেকেও কিনতে পারবেন। তবে কেনার আগে কোথায় দাম সবচেয়ে বেশি কম, তা দেখে তবেই কিনবেন।

Apple AirPods Pro (2nd জেনারেশন) এর আসল দাম হল 26,900 টাকা এবং আপনি 29% ডিসকাউন্টের পরে এটি 18,999 টাকায় Flipkart থেকে কিনতে পারবেন। এছাড়াও, আপনি এতে অনেক অফারও পাচ্ছেন। HDFC ব্যাঙ্ক ক্রেডিট কার্ডের মাধ্যমে ইএমআই-তে কিনলে 10% সরাসরি ছাড় পাবেন। 1 বছরের ওয়ারেন্টি ছাড়াও ফাস্ট ডেলিভারি অপশনও দেওয়া হচ্ছে।

Airpods Pro-তে আপনি নয়েজ ক্যান্সেলেশন অপশন পেয়ে যআবেন। তবে শুধু অ্যাপেল নয়, আপনি আজকাল অনেক কম দামের ইয়ারবাডেও এই প্রযুক্তি পেয়ে যাবেন। এবার অনেকেই জানেন না এই প্রযুক্তি ঠিক কীভাবে কাজ করে। আসলে এটি এমন একটি প্রযুক্তি, যার সাহায্যে আপনি একদম স্পষ্ট শব্দ শুনতে পাবেন। অর্থাৎ বাইরের যে কোনও শব্দকে আপনার কান অবধি পৌছতে দেয় না। এছাড়াও এতে দুর্দান্ত সব ফিচার রয়েছে। এ কারণেই এর চাহিদা অনেক বেশি।

আপনি অ্যামাজনেও এই ইয়ারবাডের একই অফার পেয়ে যাবেন। আপনি এখান থেকেও 18,999 টাকায় অর্ডার করতে পারেন। এছাড়া আলাদাভাবে ব্যাঙ্ক অফারও দেওয়া হচ্ছে। এছাড়া কেনার আগে সাইটে সমস্ত অফার আর রিভিউ ভাল করে দেখে তারপরেই কিনবেন।

Related posts

খাসির মাংসে নল্লি না পেয়ে বিয়ে ভাঙল বরের পরিবার

Mehedi Hasan

চলুন জেনে নেওয়া যাক হঠাৎ পায়ের পেশিতে টান লাগে কেন

Asma Akter

তেলাপোকার উপদ্রব কমাতে ঘরোয়া উপায়-

Suborna Islam

Leave a Comment