বিনোদনসর্বশেষ

মা-বাবাকে সঙ্গে নিয়ে ওমরাহ পালন পলাশের

polash-pickynewes
মা-বাবাকে সঙ্গে নিয়ে ওমরাহ পালন করলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ।

বুধবার (১৩ ডিসেম্বর) রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বাবা-মায়ের সঙ্গে মক্কা শরিফের সামনে দাঁড়ানো একটি ছবি পোস্ট করেন তিনি।

‘কাবিলা’ খ্যাত পলাশ ফেসবুক পোস্টের ক্যাপশনে লেখেন, ‘আল্লাহ পাকের দরবারে শুকরিয়া। বাবা মা-কে সাথে নিয়ে ওমরাহ পালন করলাম। আলহামদুলিল্লাহ।’

ব্যক্তিজীবনে ধর্মীয় অনুশাসন মেনে চলার চেষ্টা করেন পলাশ। মাস কয়েক আগেই তাবলিগ জামাতে সময় দিতে দেখা গিয়েছিল তাকে। সেসময় এই অভিনেতা বলেছিলেন, নিয়ত ছিল সন্তানের পিতা হওয়ার পর তাবলিগে যাব। আল্লাহ আমাকে কবুল করেছেন, এজন্য যেতে পেরেছি। আমি শুকরিয়া জানাই।
 
পলাশ দর্শকদের মাঝে হাস্যরসাত্মক চরিত্রের জন্য বেশ জনপ্রিয়। ব্যাচেলর পয়েন্ট নাটকে তিনি ‘কাবিলা’ চরিত্রে অভিনয় করে দর্শকদের মাঝে বিশেষ করে তরুণদের মাঝে বেশ জনপ্রিয় হয়ে উঠেন। এছাড়াও ফ্যামিলি ক্রাইসিস নাটকে ‘পারভেজ’ নামে বেশ পরিচিত হয়ে উঠেন। এই নাটকটিতে মূলত তিনি তার ছন্দ ছাড়া অনর্গল কবিতা বলার জন্য বেশ জনপ্রিয়তা পান।
 
পলাশের উল্লেখযোগ্য নাটকগুলোর মধ্যে রয়েছে: জার্নি বাই লঞ্চ (২০১৭), কারসাজি (২০১৭), জাস্ট চিল (২০১৮), এক্স গার্লফ্রেন্ড (২০১৯), নেটওয়ার্ক বিজি (২০১৯), ব্যাড ড্রিমস (২০১৯), কলেজ বাঙ্ক (২০১৯), সব সম্পর্কের নাম হয় না (২০১৯), টম এন্ড জেরী (২০১৯), সরি স্যার (২০১৯), আরেকটি সন্দেহের গল্প (২০১৯), স্টেডিয়াম (২০২০), ঘরে ফেরা (২০২০), ওয়েটিং (২০২০),  আইসিইউ (২০২১), হ্যালো বেবী (২০২১), টাকাটা কই? (২০২০), ব্যাচেলর কোয়ারেন্টাইন (২০২০), ব্যাচেলার কোরবানি (২০২২), অদ-ভূত (২০২১), বিদেশ, কিডনি প্রভৃতি।
এছাড়া বেশ কিছু নাটকও পরিচালনা করেছেন পলাশ। এর মধ্যে রয়েছে: ফ্রেন্ডস উইথ বেনিফিট (২০১৮), সারপ্রাইজ (২০১৯), একটুখানি (২০২১), রিভেঞ্জ (২০২১), ব্যাড-ব্যাজ (২০২২), দ্যা কিডনাপার (২০২২) ইত্যাদি।

Related posts

আবারও এক শিশুর বিমানে করে ঢাকা যাওয়ার চেষ্টা

Samar Khan

বিশ্বজুড়ে ‘জম্বি ডিয়ার’ রোগ নিয়ে দুশ্চিন্তায় বিজ্ঞানীরা

Megh Bristy

ইনস্টাগ্রামের নতুন ‘Polls in Comments’

Samar Khan

Leave a Comment