বিনোদনসর্বশেষ

‘কে আপন কে পর চেনার উত্তম সময় এখন’

iমাহিয়া মাহি-pickynews24

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে বেশ আলোচনায় আছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। প্রথমে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন চান এই অভিনেত্রী। যদিও দলের চূড়ান্ত তালিকায় জায়গা হয়নি তার। পরবর্তীতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে লড়াইয়ের ঘোষণা দেন মাহি।

চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল-গোমস্তাপুর-ভোলাহাট) আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন না পেয়ে শেষমেশ তিনি তার নানাবাড়ির আসনে (রাজশাহী-১) স্বতন্ত্র প্রার্থী হন। প্রাথমিক যাচাই-বাছাইয়ে মনোনয়ন বাতিল হলেও আপিল করে প্রার্থিতা ফিরে পান আলোচিত এ নায়িকা।

প্রার্থিতা ফিরে পেয়ে মঙ্গলবার (১২ ডিসেম্বর) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে নির্বাচনী কার্যক্রম শুরু করেন চিত্রনায়িকা। এদিন দুপুরে ঢাকা জেলা আওয়ামী লীগের তেজগাঁও কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে দেখাও করেন মাহি।

এদিকে, বুধবার (১৩ ডিসেম্বর) দিবাগত রাত ১২টা ৫০ মিনিটে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি রহস্যময় স্ট্যাটাস দিয়েছেন এই অভিনেত্রী। পোস্টে তিনি লেখেন, ‘কে আপন কে পর চেনার উত্তম সময় এখন। আলহামদুলিল্লাহ।’

‘ভালোবাসার রং’ সিনেমা দিয়ে ঢালিউড পেয়েছিল চিত্রনায়িকা মাহিয়া মাহিকে। ১১ বছরে চলচ্চিত্রের নানা অলিগলি পেরিয়ে মাহিকে দেখা গেছে রাজনীতির মাঠেও। বেশ কয়েক মাস ধরে রাজনীতিতে সক্রিয়। অংশ নেন আওয়ামী লীগের বিভিন্ন সভা-সমাবেশেও। আভাস পাওয়া যাচ্ছিল, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের হয়ে নির্বাচন করবেন। শেষ পর্যন্ত মনোনয়ন ফরম সংগ্রহ করে তা জমাও দেন। কিন্তু দল তাকে মনোনয়ন দেয়নি।

Related posts

বৃহস্পতিবার শেষ হচ্ছে মনোনয়নপত্র জমার সময়

Megh Bristy

বিশেষজ্ঞদের মতে, গরম পানি চুলের গোড়ায় সেনসেশন তৈরি করে

Asma Akter

নিজেকে প্রস্তুত করছি, দর্শকরা দারুণ কিছু পেতে যাচ্ছেন: শাবনূর

Suborna Islam

Leave a Comment