বিনোদনসর্বশেষ

স্কুলের নাটকে বাবাকে ‘নকল’ আব্রামের!

srk-pickynews24

একমাত্র মেয়ের সম্প্রতি হাতেখড়ি হয়েছে অভিনয়ে। নেটফ্লিক্সে মুক্তি পাওয়া সেই ছবি বেশ প্রশংসিত হয়েছে দর্শকমহলে। মেয়ের সাফল্যে গর্বিত বাবা শাহরুখ খানও। এবার ছোট ছেলে আব্রামও বাবার দেখানো পথেই হাঁটল। দাদা আরিয়ানের মতো ক্যামেরার পিছনে কাজ নয়, মঞ্চে দাঁড়িয়ে অভিনয় করে চমকে দিল নিজের পরিবারকেই। স্কুলের নাটকে তার অভিনয়ে মুগ্ধ দর্শকরাও।

বর্তমানে মুম্বইয়ের ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলের পড়ুয়া শাহরুখের ছোটছেলে আব্রাম খান। সম্প্রতি স্কুলের বার্ষিক অনুষ্ঠানে আয়োজিত একটি নাটকে অভিনয় করে সে। এত অল্প বয়সে তাঁর অভিনয় দেখে তাজ্জব সকলেই। শুধু তাই নয়, বাবার কায়দায় হাত ছড়িয়ে পোজ দিতেও দেখা যায় তাকে। দর্শকাসনে তখন সপরিবারে বসেছিলেন শাহরুখ। ছেলের অভিনয় দেখে ‘বাদশা’ তখন আনন্দে আত্মহারা।

ইনস্টাগ্রামে এই ভিডিওটি পোস্ট হওয়ার পর মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। অভিনয় জগতে হাজারও ব্যস্ততার মধ্যে ছেলেমেয়েকে বড় করে তুলেছেন নিজের দায়িত্বে। ধীরে ধীরে তাঁরা সকলেই সিনেমার সঙ্গে জড়িয়ে পড়ছেন। মেয়ে সুহানা যেমন সম্প্রতি সিনেমায় ডেবিউ করেছেন। ছোটছেলে আব্রাম তেমন স্কুলের নাটকে অভিনয় করেছে। তবে বড়ছেলে আরিয়ান আবার অভিনয়ের থেকে ছবি বানানোর দিকে বেশি ঝুঁকে।

উল্লেখ্য, খান পরিবার ছাড়াও এই অনুষ্ঠানে এসেছিলেন বচ্চন পরিবারও। কারণ, অভিষেক-ঐশ্বর্যর মেয়ে আরাধ্যা বচ্চনও এই স্কুলেরই পড়ুয়া। সেখানে আরাধ্যা একটি মিউজিক্যাল প্লে-তে অভিনয় করেছে। উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন-সহ পরিবারের অন্যান্যরা। বোনের অভিনয় দেখতে এসেছিলেন বিগ বি’র নাতি অগ্যস্ত নন্দাও। সবমিলিয়ে বাচ্চাদের অনুষ্ঠানে রীতিমতো চাঁদের হাট বসেছিল দর্শকাসনে।

Related posts

ঢাকাইয়া কুট্টি কারা, কুট্টি ভাষার উদ্ভব কীভাবে হলো?

Megh Bristy

ট্রান্সজেন্ডার প্রসঙ্গে: মানুষ লিঙ্গের দিক দিয়ে পাঁচ শ্রেণীতে বিভক্ত

Asma Akter

২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ১১ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ২৬৬৩ রোগী

Asma Akter

Leave a Comment