সর্বশেষসারাদেশ

২ এমপির দীর্ঘদিনের অভিমানের অবসান ঘটালেন ওবায়দুল কাদের

mp_pickynews

দীর্ঘ প্রায় সাড়ে আট বছর পর ফেনীর দুই এমপিকে মিলিয়ে দিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেলে বসুরহাটে নির্বাচনী জনসভা শেষে তাদেরকে মিলিয়ে দেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

তারা হলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী ও ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞা) আসনের সাবেক এমপি ও জেদ্দা আওয়ামী লীগের সাবেক সভাপতি হাজী রহিম উল্যাহ।

হাজী রহিম উল্যাহ ফেনী-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল মার্কা নিয়ে মাঠে ময়দানে চষে বেড়াচ্ছেন। অপরদিকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি বৃহস্পতিবার দুপুরে দাগনভূঞা উপজেলার একটি কমিউনিটি সেন্টারে নেতাকর্মীদের নিয়ে মতবিনিময় করেছেন লাঙ্গল প্রতীকের জোটের প্রার্থী মাসুদ উদ্দিন চৌধুরীর সঙ্গে। নিজাম হাজারী দলের নেতাকর্মীদেরকে মাসুদ উদ্দিন চৌধুরীর পক্ষে কাজ করার জন্য নির্দেশনা দিয়েছেন। যদিও হাজী রহিম উল্লাহ ২০১৪ সালে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে আওয়ামী লীগের ভোটে নির্বাচিত হয়েছেন নিজাম উদ্দিন হাজারীর নির্দেশনায়।

উল্লেখ্য, ২০১৫ সাল থেকে এ দুই এমপির সমর্থকদের মধ্যে আধিপত্যের জেরে দুই এমপির বিরোধ সৃষ্টি হয়। বিরোধ নিরসনের বিষয়টি সাবেক এমপি হাজী রহিম উল্যাহ নিশ্চিত করলেও নিজাম উদ্দিন হাজারী এমপির বক্তব্য পাওয়া যায়নি।

 

Related posts

আবারও কি এক হচ্ছেন সাবেক দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস

Megh Bristy

বকেয়া বেতনের দাবিতে গাজীপুরে পোশাকশ্রমিকদের বিক্ষোভ, কারখানা বন্ধ

Rubaiya Tasnim

ইনফিনিক্সের ল্যাপটপ ইনবুক দেশে আসছে

Rubaiya Tasnim

Leave a Comment