খেলা

শ্যালিকার বিয়েতে গিয়ে বিড়ম্বনায় মেসি

lionel messi-pickynews24

বড় দিনের ছুটিটা নিজ শহর রোজারিওতেই কাটাতে পছন্দ করেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। আর্জেন্টাইন অধিনায়কের এবারের উৎসবটা আরও বেড়েছে স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোর ছোটবোনের বিয়ের আয়োজনের কারণে।

সম্প্রতি রোজারিওর একটি গির্জায় মেসির শ্যালিকা কার্লা রোকুজ্জোর বিয়ে সম্পন্ন হয়েছে। বিয়ের সাক্ষী হতে তিন সন্তানকে নিয়ে উপস্থিত ছিলেন মেসি ও রোকুজ্জো পরিবার। সেখানেই ঘটে বিপত্তি।

আর্জেন্টাইন সুপারস্টারকে একনজর দেখতে ভক্তদের ভিড় এত বেশি ছিল যে, শেষপর্যন্ত মূল অনুষ্ঠানে অংশ নেওয়া হয়নি মেসির। গোপনীয়তা রক্ষা করে ঘনিষ্ঠদের সঙ্গেই কেবল আনুষ্ঠানিকতা সেরেছেন ইন্টার মায়ামি তারকা। এদিন আর্জেন্টিনার জনপ্রিয় রক ব্যান্ড দল ‘লস টোটোরা’র সদস্যদের সঙ্গে ছবি তুলতেও দেখা যায় মেসিকে।

বাইশের শেষে বিশ্বজয়ের পর ২০২৩ সালটাও মন্দ যায়নি মেসির। ইউরোপ ছেড়ে যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে খেলতে গিয়েই পেয়েছেন শিরোপার দেখা। এ ছাড়া মর্যাদার ব্যালন ডি’অরও জিতেছেন। যদিও ইনজুরির কারণে মাঠের বাইরে থাকতে হয়েছে লিওকে। তার এই অনুপস্থিতি বেশ ভুগিয়েছে ইন্টার মায়ামিকেও।

শেষের দিকে সম্ভাবনা জাগিয়েও এমএলএস প্লে-অফে জায়গা করে নিতে পারেনি দলটি। তাতে অবশ্য মেসির জন্য শাপে বরই হয়েছে। নিজেকে পর্যাপ্ত বিশ্রাম দিতে পেরেছেন এই আর্জেন্টাইন। বড়দিনের আগে নিজের শহর রোজারিওতেই বিশ্রামে আছেন মেসি। এরই মধ্যেই নিজের শ্যালিকার বিয়েতে অংশ নিলেন।

Related posts

লঙ্কান প্রিমিয়ার লিগ খেলবেন সাকিব আল হাসান

Rishita Rupa

নিউজিল্যান্ডের ২২৪ রানের জবাবে লড়াই শুরু করে পাকিস্তান

Asma Akter

বিসিবি সভাপতি হতে যাচ্ছে নাফিসা কামাল?

Samar Khan

Leave a Comment