টেক নিউজসর্বশেষ

নতুন রূপে আসছে বিলাসবহুল গাড়ি মার্সিডিজ বেঞ্জ জিএলএস

car_pickynews

বিখ্যাত গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান মার্সিডিজ বেঞ্জ তাদের বিলাসবহুল জিএলএস গাড়ির ফেসলিফ্ট আনছে। ২০২৪ সালে জিএলএসের আপডেট ভার্সন আসবে।  এই ফেসলিফট মডেলের লুক এবং ইন্টেরিয়র গ্রাহকদের নজর কাড়বে। এই সাত আসনের এসইউভি নতুন রঙ ও রূপে বাজারে হাজির হবে।

মার্সিডিজ বেঞ্জ জিএলএস ফেসলিফ্ট-এ টেল ল্যাম্প তিনটি ব্লক প্যাটার্নে ব্যবহার করা হয়েছে। বর্তমানে বাজারে উপস্থিত মডেলের তুলনায় ছোটখাটো স্টাইলিং পরিবর্তন পেয়েছে। এর গ্রিলের চারটি লাউভারকে সিলভার শ্যাডো ফিনিশ দেওয়া হয়েছে। গাড়ির সামনের বাম্পারে হাই-গ্লস কালো চারপাশে এয়ার ইনলেট গ্রিল রয়েছে। পেছনে, টেলল্যাম্পগুলো তিনটি অনুভূমিক ব্লক প্যাটার্ন রয়েছে। হেডল্যাম্পটিতে নতুন এলইডি প্যাটার্ন দেওয়া হয়েছে।

ফেসলিফটেড জিএলএস-এ আপডেটেড ইনফোটেইনমেন্ট রয়েছে

নতুন ফেসলিফ্টেড জিএলএস আপডেটেড ইনফোটেইনমেন্ট দেওয়া হয়েছে, যাতে তিনটি ভিন্ন ডিসপ্লে মোড রয়েছে। আর এটি এমবিইউএক্স-এর সর্বশেষ সংস্করণে বাজারে আনা হয়েছে। তার মধ্যে রয়েছে- ক্লাসিক, স্পোর্টি এবং ডিস্ক্রিট। বিলাসবহুল এই গাড়িতে একটি নতুন ‘অফ-রোড’ মোড দেওয়া হয়েছে।

নয়া গাড়িটিতে ৩.০ লিটার ডিজেল ইঞ্জিন থাকতে পারে। অফ-রোড অবস্থায় গাড়ি চালানোর জন্য এই গাড়িতে কোম্পানির সিগনেচার ট্রান্সপারেন্ট বনেট থাকবে। এই গাড়িটি ৩.০ লিটার ডিজেল ইঞ্জিন সহ বাজারে আসতে পারে বলেই মনে করা হচ্ছে।

ভারতের বাজারে এই গাড়ি আসলে দাম হবে দেড় কোটি রুপি।

Related posts

বিদেশি সিনেমার বিরুদ্ধে আন্দোলনের ঘোষণা দিলেন ডিপজল

Samar Khan

ফোনে ঢুকে পরছে ভাইরাস! পথ আটকান এই পাঁচ উপায়ে

Suborna Islam

পর্তুগালে রোনালদো উপহারসহ মায়ের জন্মদিন উদ্‌যাপন করছে

Rubaiya Tasnim

Leave a Comment