টেক নিউজসর্বশেষ

ফোনের দামে কিনুন এই ল্যাপটপ

infinix_pickynews

তথ্যপ্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান ইনফিনিক্স সাশ্রয়ী দামে নতুন ল্যাপটপ এনেছে। ফোনের দামেই কেনা যাবে এই ল্যাপটপ। মডেল ইনফিনিক্স ইনবুক ওয়াই২ প্লাস। হালকা-পাতলা ডিজাইনে এই ল্যাপটপ তৈরি করা হয়েছে।

ইনফিনিক্সের এই লেটেস্ট ল্যাপটপে ৬৫ ওয়াটের ফাস্ট চার্জার রয়েছে। তাই এই ল্যাপটপের ব্যাটারি দ্রুত চার্জ হবে।

কোম্পানির দাবি অনুযায়ী, ওজনে যেমন হালকা তেমনই পাতলা ল্যাপটপের ডিজাইন। টেকসই মেটাল দিয়ে তৈরি বডি, রয়েছে অ্যালমুনিয়াম অ্যালয় ডিজাইন এবং মেটাল ফিনিশ। ল্যাপটপে মিলবে ১১তম প্রজন্মের ইনটেল কোর প্রসেসর। যা মাল্টি-টাস্কিংয়ের জন্য উপযুক্ত করে তোলে এই ডিভাইস।

এই ল্যাপটপের দাম ভারতে ২৭ হাজার ৪৯০ রুপি। এতে ৮ জিবি র‌্যাম রয়েছে। এই ল্যাপটপের ১৬ জিবি র‌্যাম ভার্সনের দাম ৩৪ হাজার ৯৯০ রুপি। ল্যাপটপ তিনটি রঙে পাওয়া। এগুলো হলো সিলভার, ব্লু এবং গ্রে।

নতুন এই ল্যাপটপে রয়েছে ১৫.৬ ইঞ্চির ডিসপ্লে। এই ডিসপ্লেতে ৮৩ শতাংশ এসআরজিবি কালার গামুট এবং ২৬০ নিটস ব্রাইটনেস। রয়েছে ৮২ শতাংশ স্ক্রিন টু বডি রেশিও। ল্যাপটপে মিলবে আল্ট্রা এইচডি ১৯২০x১০৮০ রেজুলেশন। সঙ্গে ডুয়াল স্পিকার, যা অডিও-ভিডিও’র যুগলবন্দী আরও আকর্ষণীয় করে তুলবে।

এছাড়াও এতে রয়েছে ১ টেরাবাইট পর্যন্ত এসএসডি স্টোরেজ। ল্যাপটপে মাল্টি টাস্কিং করার জন্য মিলবে ইন্টেলের লেটেস্ট প্রসেসর। ফিচার্স যত বেশি ততই শেষ হবে ল্যাপটপের ব্যাটারি। তাই এতে দেওয়া হয়েছে ৫০ ওয়াট আওয়ারের ব্যাটারি প্যাক এবং দ্রুত চার্জিংয়ের জন্য ৬৫ ওয়াটের ফাস্ট চার্জিং।

পিডি ৩.০ প্রযুক্তির মাধ্যমে দ্রুত চার্জ করতে পারবেন ইন্ফিনিক্স ইনবুক। কানেক্টিভিটির ক্ষেত্রে রয়েছে ইউএসবি টাইপ-সি পোর্ট চার্জিং, ইউএসবি ৩.০, এইচডিএমআই, এসডি কার্ড স্লট, ৩.৫ এমএম হেডসেট, এবং মাইক্রোফোন জ্যাক। কোম্পানির দাবি অনুযায়ী, মাত্র ৬০ মিনিটে ৭৫ শতাংশ চার্জ হতে পারে এই ল্যাপটপ।

Related posts

এক চা চামচ হলুদে জাদুকরী গুনাগুন

Megh Bristy

প্রতারণার মামলা অনন্ত জলিলসহ ৬ জনের বিরুদ্ধে

Megh Bristy

তার ছাড়াই ইয়ারবাডস চার্জ করতে পারবে এই ফোন

Samar Khan

Leave a Comment