আন্তর্জাতিকবিনোদনসর্বশেষ

‘আমরা সবাইকে নিশ্চিত করতে চাই চার্লি বাংলাদেশে যাচ্ছে না।’ :ব্রেন্ট স্মিথ

Charlie Puth -pickynews24

হলিউডের জনপ্রিয় গায়ক চার্লি পুথ। আগামী ১০ ফেব্রুয়রি বাংলাদেশে কনসার্ট করবেন তিনি, এমন সংবাদ দেশের বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হয়েছে। এরপরই চার্লি ভক্তদের মাঝে উত্তেজনা সৃষ্টি হয়। সিলভারলাইন ইভেন্টস নামে একটি প্রতিষ্ঠান তাকে বাংলাদেশে আনার বিষয়ে বার্তা দেয়।

অনলাইনে বিক্রি হয় টিকিটও। কিন্তু মার্কিন এই গায়কের বাংলাদেশে আসার বিষয়ে কিছুই জানেন না তার ম্যানেজার ব্রেন্ট। আন্তর্জাতিক গণমাধ্যমে তিনি সরাসরি জানিয়ে দিয়েছেন চার্লির বাংলাদেশের কনসার্টের খবরটি মিথ্যে।

সম্প্রতি স্কাই নিউজকে দেওয়া সাক্ষাৎকারে ব্রেন্ট স্মিথ বলেন, ‘বাংলাদেশে ফেব্রুয়ারিতে চার্লির একটি কনসার্ট রয়েছে, এমন সংবাদ আমরা আন্তর্জাতিক গণমাধ্যম থেকে জানতে পেরেছি। যা দেখে টিম চার্লির সবাই খুব অবাক। কারণ নতুন বছরে কনসার্টের শিডিউল আমরা ইতোমধ্যেই আমাদের অনলাইনে দিয়ে দিয়েছি। যেখান থাকে বিশ্বের যে কোনো দর্শক টিকিট কিনতে পারবে। সেই শিডিউলে বাংলাদেশের নাম নেই। তাই আমরা সবাইকে নিশ্চিত করতে চাই চার্লি বাংলাদেশে যাচ্ছে না।’

চার্লির ম্যানেজারের এমন সংবাদের পর সিলভারলাইন ইভেন্টসের সঙ্গে যোগাযোগ করা হলে তাদের নম্বর বন্ধ পাওয়া যায়।

২০১৫ সালে ‌‘সি ইউ এগেইন’ গানের মাধ্যমে বিশ্বব্যাপি পরিচিতি পান চার্লি পুথ। এতে তার সহশিল্পী ছিলেন মার্কিন র‍্যাপার উইজ খলিফা।

মুক্তির পর বিলবোর্ড টপ চার্টে টানা ১২ সপ্তাহ শীর্ষস্থান ধরে রেখেছিল গানটি এবং গ্র্যামিতেও মনোনয়ন পেয়েছিল। পরের বছর ‘নাইন ট্রেক মাইন্ড’ প্রকাশের পর টপচার্ট বিলবোর্ডে জায়গা করে নেন এই তারকা শিল্পী। সহশিল্পী সেলেনা গোমেজের সঙ্গে তার ‘উই ডোন্ট টক এনিমোর’ গানটি বিশ্বব্যাপী শ্রোতাপ্রিয় হয়। তার তুমুল জনপ্রিয়তা পাওয়া গানের মধ্যে উল্লেখযোগ্য ‘অ্যাটেনশন’, ‘ওয়ান কল অ্যাওয়ে’, ‘হাউ লং’ এবং ‘ডান ফর মি’।

Related posts

হজের নিবন্ধন শুরু হবে ১৫ নভেম্বর থেকে

Suborna Islam

বাংলাদেশী মডেল তোরসা গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের গৌরব অর্জন করলেন

Megh Bristy

পা কামড়ানোর কারন ও করণীয়

Suborna Islam

Leave a Comment