বিশেষ সংবাদসর্বশেষ

‘আমাকে থামানো যাবে না’:অভিনেত্রী শ্রাবন্তী

srabanti-pickynews24

বাংলা সিনেমার ফ্যান আর শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নাম জানে না এমন বাঙালি সিনেমা প্রেম দর্শক খুঁজে পাওয়া যাবে না। শিশু শিল্পী হিসাবে অভিনয় জগতে আত্মপ্রকাশ করেছিলেন আর আজ বাংলা ইন্ডাস্ট্রির প্রথম সারির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হিসেবে পরিগণিত হন তিনি।

টিভির পর্দার বাইরেও সোশ্যাল মিডিয়ায় নিজের ভক্তদের নিয়ে আলাদা জগত গড়ে তুলেছেন শ্রাবন্তী। এর মাধ্যমে নিজের অনুরাগীদের আরো কাছাকাছি আসা যায় এমনটাই মনে করেন তিনি।

তাই তো ভক্তদের কখনো নিরাশ করে না অভিনেত্রী। তার কাজ হোক কিংবা ব্যক্তিগত জীবন সবটাই খোলামেলা রাখেন তিনি নিজের অনুরাগীদের সামনে।

সম্প্রতি আবার একটি নতুন পোস্ট করেছেন যেখানে প্রমাণ করে দিয়েছেন তিনি অপ্রতিরোধ্য। এই ছবিতে নায়িকার পরনে রয়েছে স্লিট গাউন। উরু থেকে পা পুরোটাই স্পষ্ট। নীল রঙের পোশাক আর তার মধ্যে সাদা রঙের হাজার গোলাপ যেন ছড়িয়ে রয়েছে নায়িকার শরীর জুড়ে।

ছবিগুলি শেয়ার করে নায়িকা ক্যাপশনে লিখেছেন আমাকে থামানো যাবে না। এই বয়সে আবার নতুন করে অভিনয় জগতে নিজের অবদান রাখতে চলেছেন তিনি। বহুদিন অভিনয় জগত থেকে দূরে ছিলেন নায়িকা। এবার আবার স্বমহিমায় নিজের প্রতিভা তুলে ধরতে চলেছেন নিজের ভক্তদের জন্য।

এদিকে নায়িকার এই ক্যাপশন ঘিরে নানা ধরনের জল্পনা শুরু হয়ে গেছে ইতিমধ্যেই। কেউ কেউ বলছে হ্যাঁ, তিনটে বিয়ে করেছ আর কে আটকাবে তোমাকে? আবার কেউ বলছে চার নম্বর বিয়ে করা থেকে থামো এবার।

Related posts

আজকের নামাজের সময়সূচি: ২৪ মার্চ ২০২৪

Asma Akter

বাংলাদেশিদের জন্য ই-পাসপোর্ট কার্যক্রম চালু করেছে কানাডা

Megh Bristy

২ মিনিটেই ঘুমানোর অভিনব পদ্ধতি জেনে নিন

Suborna Islam

Leave a Comment