আন্তর্জাতিকতথ্যপ্রযুক্তিসর্বশেষ

গেম অফ থ্রোনস এর নতুন এনিমেটেড সিরিজ আসতে যাচ্ছে

game-of-thrones-pickynews24

গেম অফ থ্রোনস যে কতটা জনপ্রিয় হয়েছিল তা আর বলার অপেক্ষায় রাখে না। আর আর মার্টিনের উপন্যাস অবলম্বনে নির্মিত সিরিজটি পুরো দুনিয়ায় খ্যাতি লাভ করেছিল। মুক্তির পর থেকে আকাশচুম্বী দর্শকপ্রিয়তা পেয়েছে এটি। এখন এটির প্রিকুয়েল স্টোরি নিয়ে এনিমেটেড সিরিজ নির্মাণের কাজ চলছে।

গেম অফ থ্রোনস এর নতুন স্টোরি আসতে যাচ্ছে তা অবশ্যই ভক্তদের জন্য এটি সুখবর। সব মিলিয়ে তিনটি এনিমেটেড সিরিজ নির্মাণের পরিকল্পনা করা হয়েছে। শুরুর দিকে এটি এইচবিও এর জনপ্রিয় সিরিজ হিসেবে খ্যাতি পেয়েছে।

ফ্যান্টাসি সিরিজ দা ’সংস অফ আইস এন্ড ফায়ার’ থেকে গল্পটি নেওয়া হয়েছিল। মূল সিরিজটির সিজন ছিল মোট আটটি। তাছাড়া গেম অফ থ্রোনস অবলম্বনে হাউস অফ দি ড্রাগন টিভি সিরিজের ১ম সিজনের সবকটি এপিসোড অলরেডি পাবলিশ করা হয়ে গেছে।

হাউস অফ দি ড্রাগনের গল্পের ২০০ বছর আগের কাহিনী নিয়ে এটি রচিত। ভক্তদের জন্য এক রোমাঞ্চকর তথ্য দিয়েছেন মার্টিন। তিনি মূল কাহিনী অবলম্বনে তিনটি অ্যানিমেটেড সিরিজ নির্মাণ করতে যাচ্ছেন।

মার্টিন জানান, এইচবিও এর সাথে কাজ করা হবে এবং দ্রুত সবকিছু সম্পন্ন করা হবে। এইচবিও এবং মার্টিনের নিজস্ব কিছু এনিমেটেড প্রজেক্ট রয়েছে যা গেমসের কাহিনীর সাথে মিলে যায়। কোনটি এখন পর্যন্ত অনুমোদন পায়নি তবে তারা পরবর্তী ধাপ নিয়ে আলোচনা করছেন।

মার্টিন আরো জানান যে, বাজেটের সীমাবদ্ধার কারণেই লাইভ অ্যাকশনের পরিবর্তে এনিমেটেড সিরিজ নির্মাণের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আসলে লাইভ অ্যাকশনের কাজ বেশ ব্যয়বহুল। অন্যদিকে নতুন বছরে হাউজ অব দ্য ড্রাগনের তৃতীয় সিজন নিয়ে দর্শকদের আগ্রহের কমতি নেই। এনিমেটেড সিরিজগুলি কবে মুক্তি দেয়া হবে তা এখনো নিশ্চিত নয়।

Related posts

ওমরাহ করতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মা-মেয়ের মৃত্যু

Suborna Islam

মানসিক চাপ কমানোর উপায়

Mehedi Hasan

আফগানিস্তান: মহিলাদের ছাড়া বিশ্ববিদ্যালয়গুলো আবার খোলার ফলে আশা ম্লান হয়ে গেছে

admin

Leave a Comment