বিনোদনসর্বশেষ

মোশাররফ করিমের ‘হুব্বা’ মুক্তি পাচ্ছে ঢাকায় !

মোশাররফ করিমের ‘হুব্বা’ মুক্তি পাচ্ছে ঢাকায় !

নন্দিত অভিনেতা মোশাররফ করিম। তার দর্শকপ্রিয় নাটকের শেষ নেই। সিনেমা অঙ্গনেও করেছেন বাজিমাত। শুধু দেশ নয়, দেশের বাইরেও তিনি তার অভিনয় দিয়ে জয় করেছেন দর্শকদের মন। এই অভিনেতা সম্প্রতি ওপার বাংলার ‘হুব্বা’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করেছেন। কলকাতার পাশাপাশি একই দিনে ‘হুব্বা’ মুক্তি পাচ্ছে ঢাকায়। ছবিটি পরিচালনা করেছেন ব্রাত্য বসু।

ছবিটি মুক্তি উপলক্ষে রোবাবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় সাংবাদিকদের মুখোমুখি হন মোশাররফ করিম। হুবা চরিত্রে নিজেকে মানিয়ে নেওয়ার প্রসঙ্গে তার ব্যাখ্যা, এই চরিত্রে ঢোকার ক্ষেত্রেও স্ট্রাগল ছিল না। যুদ্ধ করে তো চরিত্রকে জয় করা যায় না। এটাকে স্ট্রাগল না বলে ভালোবাসাই বলবো। ধীরে ধীরে, সময় নিয়ে ভালোবাসি।

এই গল্পে মোশাররফ করিম যুক্ত করেছেন, আমি থিয়েটার করার জন্য, অভিনয়ের জন্য প্রচুর পরিশ্রম করেছি; এই পরিশ্রম করার লোকই আমি না এবং আমি করতেও পারতাম না। আমি আসলে ওই পরিশ্রমটাকে ভালোবেসেছি এবং অভিনয়টাকে ভালোবাসি। আমি যদি অভিনয়কে ভালোবাসি, আর এর জন্য প্রতি দিন ১০ মাইল হেঁটে রিহার্সালে যেতে হয় এবং সেই পরিশ্রমে যদি আনন্দ লাগে, তাহলে এটাকে স্ট্রাগল কেন বলবো?

পশ্চিমবঙ্গের কুখ্যাত গ্যাংস্টার হুব্বা শ্যামলের জীবনের ঘটনাবলি নিয়ে নির্মিত হয়েছে ‘হুব্বা’। ‘হুগলির দাউদ ইব্রাহিম’ নামে পরিচিত ছিলেন এই ব্যক্তি। খুন, মারামারি, মাদক চোরাচালানসহ বিভিন্ন অপরাধে তার দাপট ছিল। অসংখ্য মামলার এই আসামি একপর্যায়ে নির্বাচনেও দাঁড়ান! বৈচিত্র্যে ভরা সেই চরিত্রেই মোশাররফ করিম কাজ করলেন

এই ছবিতে পুলিশের ভূমিকায় আছেন ইন্দ্রনীল সেনগুপ্ত। এ ছাড়া আছেন পৌলমী বসু, শ্রাবণী দাস, সৌমিক হালদার প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে ফ্রেন্ডস কমিউনিকেশনস।

প্রসঙ্গত, পশ্চিমবঙ্গের কুখ্যাত গ্যাংস্টার হুব্বা শ্যামলের জীবনের ঘটনাবলি নিয়ে নির্মিত হয়েছে ‘হুব্বা’।

 

Related posts

ব্রোকলি চাষ করে লাভবান কৃষক

Megh Bristy

ফেসবুক প্রোফাইলে ডাকনাম যোগ করবেন যেভাবে

Suborna Islam

ক্যানসারের সঙ্গে লড়েই মা হলেন সংগীতশিল্পী সিঁথি সাহা

Suborna Islam

Leave a Comment