বিনোদনসর্বশেষ

‘সাদা রঙের পৃথিবী’ সিনেমাটি উপলক্ষে কলকাতায় অনুষ্ঠানের আয়োজন

pickynews24

টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় অভিনীত ও রাজর্ষি দে’র পরিচালনায় নির্মিত হয়েছে ‘সাদা রঙের পৃথিবী’ সিনেমাটি। সম্প্রতি এ সিনেমার পোস্টার প্রকাশিত হয়েছে।

সিনেমার পোস্টার প্রকাশ উপলক্ষে কলকাতায় একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন শ্রাবন্তীসহ সিনেমার সব কলাকুশলী। সিনেমাটি বিধবাদের জীবন কাহিনি অবলম্বনে নির্মিত হয়েছে। এতে শ্রাবন্তী কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন।

‘সাদা রঙের পৃথিবী’ সিনেমাটি মূলত ভারতে বিধবা পাচারের উপর ভিত্তি করে নির্মিত হয়েছে। থ্রিলার ঘরানার গল্পের মাধ্যমে এক অভিনব উপায়ে ভারতের বিধবাদের জন্য নির্বাচিত আবাস কাশীকে উদযাপন করবে এ সিনেমা।

কলকাতার নন্দনে ‘সাদা রঙের পৃথিবী’ সিনেমার পোস্টার প্রকাশ হয়েছে। পোস্টার উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শ্রী ইন্দ্রনীল সেন, শ্রী দেবাশীষ কুমার, শ্রীমতি সোহিনী শাস্ত্রী ও শ্রী অমিত আগরওয়াল। অনুষ্ঠানে এদিন সকলেই সাদা পোশাকে হাজির হয়েছিলেন।

বিধবা পাচারের উপর ভিত্তি করে এই প্রথম ভারতে কোনো সিনেমা তৈরি হলো, এ বিষয়ে এখন পর্যন্ত অন্য কোনো ভাষাতেও সিনেমা তৈরি হয়নি বলে নির্মাতা দাবি করেছেন।

এটি ভারতের বারাণসীর বিধবাদের বর্ণহীন জগতের কথা তুলে ধরবে। সেই সব মানুষদের কথা বলবে এ সিনেমা যাদের জীবন তাদের সাদা শাড়ির মতোই বিবর্ণ হয়ে গিয়েছে।

কিন্তু এই আদিম রীতির আড়ালে অপরাধী মাস্টারমাইন্ডদের ষড়যন্ত্র লুকিয়ে আছে, ছলনা করে যারা এই হতভাগ্য নারীদের শোষণ করতে উদ্যত হয়ে আছে।

আদর্শ টেলিমিডিয়া এবং অমিত আগরওয়াল নিবেদিত, সুশান্ত সেনগুপ্ত, শ্রাবণী পাল ও রাজর্ষি দের প্রযোজনা ‘সাদা রঙের পৃথিবী’ সিনেমাটি নির্মিত হয়েছে। এতে টালিউডের প্রথম সারির ১৯ জন তারকা অভিনয় করেছেন।

‘সাদা রঙের পৃথিবী’ সিনেমার গল্পটি স্বামীহারা নারীদের দুর্দশা, তাদের বিরুদ্ধে সংঘটিত অপরাধ এবং তাদের একটি বিধি নিষেধমূলক জীবনধারায় আবদ্ধ করে এমন বহু পুরনো প্রথার গল্প তুলে ধরবে।

এ সিনেমায় শ্রাবন্তী ছাড়া আরও অভিনয় করেছেন সৌরসেনী মৈত্র, অরিন্দম শীল, ঋতব্রত মুখোপাধ্যায়, স্নেহা চট্টোপাধ্যয়া, মল্লিকা বন্দ্যোপাধ্যায়, দেবলীনা কুমার, অনন্যা বন্দ্যোপাধ্যায়, রিচা শর্মা, সোহি গুহরায়, দেবশ্রী গঙ্গোপাধ্যায়, ঐন্দিলা বসু, অরুনাভ দে রায়, ঈশান মজুমদার, মোনালিসা বন্দ্যোপাধ্যয়া ও অনুরাধা চৌধুরী। এর সংগীত পরিচালনা করেছেন আশু চক্রবর্তী। আসছে ফেব্রুয়ারি মাসে সিনেমাটি মুক্তির কথা রয়েছ।

Related posts

একদিনে সর্বোচ্চ ২২৪ শনাক্ত,চট্টগ্রামে ডেঙ্গুতে ২ মৃত্যু

Asma Akter

নেত্রকোণায় পানির নিচে মিলল শিশুর মরদেহ

Suborna Islam

বিয়ের রাতেই মারা গেলেন বর

Suborna Islam

Leave a Comment