বিনোদনসর্বশেষ

মোশাররফ করিমকে ভাবনার খোলা চিঠি !

মোশাররফ করিমকে ভাবনার খোলা চিঠি !

গত শুক্রবার বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে  বসু পরিচালিত ভারতীয় চলচ্চিত্র ‘হুব্বা’। ছবিটিতে বাংলাদেশের একটা যোগও রয়েছে। এই ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন দেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। দুই বাংলায় একই সঙ্গে মুক্তি পাওয়ায় স্বাভাবিকভাবে উচ্ছ্বসিত মোশাররফ ভক্তরা।

হুব্বায় অভিনয় করে দর্শকমহল ছাড়াও অভিনয়শিল্পীদের মধ্যে প্রশংসিত হয়েছেন মোশাররফ করিম। ছবিটি দেখে নানান মাধ্যমে নিজেদের প্রতিক্রিয়া জানাচ্ছেন শোবিজ তারকারা। যেমন, হুব্বা দেখে ফেসবুকে মোশাররফ করিমকে উদ্দেশ করে একটি চিঠি লিখেছেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা।

চিঠির মতো করে লেখা ওই পোস্টে ভাবনা লিখেছেন, প্রিয় মোশাররফ করিম, গতকাল হুব্বা দেখছি। আমি সিনেমা হলে গিয়ে দেখি, দায়িত্ব নিয়েই দেখি। মোশারফ করিম আমাদের সকলের প্রিয় অভিনেতা, আমার সাথে তার সম্পর্কটা ছিল একদম বাবা-মেয়ের মতন, আমি সবসময় আমার বাবার চেহারার সাথে এই লোকটার চেহারার মিল পাই, গতকাল হলে গিয়েও বারবার তাই মনে হচ্ছিল, বাবা মেয়ের যেমন অকারণে অভিমান হয় আমাদেরও হয়তো তাই হয়েছিল তাও অন্য লোকের কারণে, ছোট ছিলাম, আবেগ ছিল ভয়ংকর, তাই রাগও করেছিলাম অনেক, সেও বাবার মতো করেই আমার সব কথা চুপ করে শুনেছে। বাবার মতোই কিছুই বলেনি। বড় মানুষ এমনই হয়।

ভাবনা আরও লেখেন, শোনো তোমাকে বলছি— হুব্বা হয়ে যা দেখাইলা তুমি বাবারে বাবা, তুমি জানো তুমি কত বড় অভিনেতা, একের পর এক সিনেমা করো

কারণ তুমি ১০০ তে ২০০, আর আমি আবার জিতে গেলাম, আমার কোনো সিনেমা হলে গিয়ে তুমি দেখে আমাকে একটা ফোনও করোনি, যদিও রিলিজই হয়েছে মোটে দুইটা

শেষে অভিনেত্রী লিখেছেন, অনেক ভালোবাসা, কালকে হলে তোমাকে দেখে যেমন খুশি হয়েছি তেমনি মনটাও খারাপ হয়েছে। তোমাকে অনেকদিন দেখি না, আড্ডাও হয় না। আমি কিন্তু অনেক বড় হয়ে যাচ্ছি, পরে আমার চেহারা চিনতে অসুবিধা হবে। ইতি, ভাবনা।

Related posts

হোয়াটসঅ্যাপে এবার প্রিয়জনের চ্যাট লক করে রাখা যাবে

Rishita Rupa

বাংলাদেশ নৌবাহিনীতে কমিশন্ড অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি, আবেদন চলছে

Suborna Islam

এবার চট্টগ্রামে ডোমিনোজ পিৎজা

Megh Bristy

Leave a Comment