বিনোদনসর্বশেষ

না ফেরার দেশে চলে গেলেন জনপ্রিয় অভিনেতা রুবেল।

না ফেরার দেশে চলে গেলেন জনপ্রিয় অভিনেতা রুবেল।

হৃদরোগে আক্রান্ত হয়ে আজ বুধবার সন্ধ্যা ছয়টার দিকে না ফেরার দেশে চলে যান এক সময়ের জনপ্রিয় অভিনেতা আহমেদ রুবেল। তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন পরিচালক নুরুল আলম আতিক।

এদিন সন্ধ্যায় অভিনেতার ‘পেয়ারার সুবাস’ সিনেমার বিশেষ প্রদর্শনী ছিল। এ প্রদর্শনীতেই যোগ দিতে নিজে গাড়ি চালিয়ে রাজধানীর পান্থপথের বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে এসেছিলেন আহমেদ রুবেল। নুরুল আলম আতিককে সঙ্গে নিয়ে কমপ্লেক্সের লিফটে উঠার সময় হুট করে অচেতন হয়ে পড়েন রুবেল। এরপর তাকে স্কয়ার হাসপাতালে নেওয়া হলে চিকিৎসরা অভিনেতাকে মৃত ঘোষণা করেন।

নুরুল আলম আতিক বলেন, আজ সন্ধ্যায় আমার নতুন সিনেমা ‘পেয়ারার সুবাস’র–একটি বিশেষ প্রদর্শনী ছিল। এ প্রদর্শনীতেই যোগ দিতে হলে যাওয়ার আগ মুহূর্তে আহমেদ রুবেল অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্ত্যবরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আগামী ৯ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে এই অভিনেতার ‘পেয়ারার সুবাস’ সিনেমা। এর আগে আজ সন্ধ্যায় ছিল সিনেমাটির বিশেষ প্রিমিয়ার। অনুষ্ঠানে এসে দর্শকদের সঙ্গে বসে তার সিনেমা দেখার কথা থাকলেও প্রেক্ষাগৃহে ঢুকার আগেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন এবং তাকে দ্রুত রাজধানীর স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর সেখানকার কর্তব্যরত চিকিৎসক তার মৃত্যু ঘোষণা করেন। তার এই হঠাৎ চলে যাওয়ায় শোকাচ্ছন্ন ঢাকাই শোবিজ। দেখে যেতে পারলেন না নিজের সিনেমাটিও।

একুশে টেলিভিশনের আলোচিত ধারাবাহিক নাটক ‘প্রেত’-এ অভিনয় করে দর্শকপ্রিয়তা পান আহমেদ রুবেল। আহীর আলম পরিচালিত প্রেত নাটকের গল্প লিখেছিলেন মুহম্মদ জাফর ইকবাল। তারপর থেকে নাটকে ও সিনেমায় ব্যস্ততা বেড়েই চলে তার। একটা সময় নন্দিত লেখক, নাট্যকার ও পরিচালক হুমায়ুন আহমেদের পরিচালনায় অভিনয় শুরু করেন।

তার পরিচালিত শ্যামল ছায়া সিনেমায় অভিনয় করেছেন আহমেদ রুবেল। এছাড়া অনেকগুলো ধারাবাহিক নাটকেও অভিনয় করেছেন তিনি। সালাউদ্দিন লাভলুর সাড়া জাগানো নাটক ‘রঙের মানুষ’ ও মোস্তফা সরোয়ার ফারুকীর জনপ্রিয় নাটক ‘৬৯’- এ সাবলীল অভিনয় করে দর্শকনন্দিত হন।

আরো পড়ুন: যে ১০টি প্রযুক্তি পৃথিবী বদলে দিতে সাহায্য করবে

Related posts

ব্যাংক এশিয়ায় নিয়োগ বিজ্ঞপ্তি

Suborna Islam

কীভাবে রাশিয়ার ইতিহাসের কল্পনা তার বর্তমানকে রূপ দেয়

Samar Khan

সৌদি আরব আন্তর্জাতিক কফি দিবস উদযাপন করেছে

Megh Bristy

Leave a Comment