আন্তর্জাতিকবিনোদনসর্বশেষ

আম্বানি পুত্রে বিয়েতে গান গাইতে রিয়ান্না নিলেন ৯৮ কোটি টাকা!

আম্বানি পুত্রে বিয়েতে গান গাইতে রিয়ান্না নিলেন ৯৮ কোটি টাকা!

আম্বানি পুত্রে বিয়েতে গান গাইতে রিয়ান্না নিলেন ৯৮ কোটি টাকা!

এশিয়ার শীর্ষ ধনী ও ভারতীয় ধনকুবের শিল্পপতি রিলায়েন্স গোষ্ঠীর কর্ণধার মুকেশ আম্বানির তিন সন্তান আকাশ-ইশা-অনন্ত। যমজ ছেলেমেয়ে আকাশ-ইশার বিয়ে আগেই হয়েছে।

২০২২ সালের ২৯ ডিসেম্বর রাজস্থানের নাথদ্বারার শ্রীনাথজি মন্দিরে রাধিকা মার্চেন্টের সঙ্গে তার বাগদান সম্পন্ন করেন অনন্ত আম্বানি।এবার সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন অনন্ত-রাধিকা

ছেলে অনন্ত আম্বানির বিয়েতে হলিউড বলিউড সব এক করেছেন বিশ্বের অন্যতম ধনকুবের মুকেশ আম্বানি। শাহরুখ রণবীরদের নাচের পাশাপাশি অনুষ্ঠানে গান শোনাবেন হলিউড গায়িকা রিয়ান্না। । আর জমকালো বিয়ের অনুষ্ঠানে গাইতে ভারতে উড়ে এসেছেন পপতারকা রিয়ান্না।

১লা মার্চ ভারতের গুজরাটের জামনগরে পৌঁছেই রিহার্সেল শুরু করে তার টিম। কিন্তু ধনকুবেরের ছেলের বিয়েতে গাইতে কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন তা নিয়ে চলছে জোর আলোচনা।

একটি সূত্র বলেন— এ অনুষ্ঠানে পারফরম্যান্সের জন্য পপতারকা রিয়ান্না ৮-৯ মিলিয়ন মার্কিন ডলার (বাংলাদেশি মুদ্রায় ৮৭-৯৮ কোটি টাকা) পারিশ্রমিক নিয়েছেন।’

২০১৮ সালে মেয়ে ইশা আম্বানির বিয়ে দেন মুকেশ আম্বানি। মেয়ের বিয়েতে পারফরম্যান্স করেছিলেন বিয়ন্সে। গুঞ্জন রয়েছে, ওই সময়ে বিয়ন্সে পারিশ্রমিক নিয়েছিলেন ৪ মিলিয়ন মার্কিন ডলার (বাংলাদেশি মুদ্রায় ৪৩ কোটি টাকার বেশি)।

Related posts

ফিলিস্তিনের গাজায়’ ইসরায়েলের বিরুদ্ধে মামলা দক্ষিণ আফ্রিকাদের

Asma Akter

সন্তানের স্মার্টফোন ব্যবহারের দিকে নজর রাখুন

Asma Akter

টাকা দিলেই পাবেন সার্টিফিকেট : প্রিমিয়ার ইউনিভার্সিটি অব টেকনোলজি

Megh Bristy

Leave a Comment