বাংলাদেশেসর্বশেষসারাদেশ

উত্তরার কাঁচাবাজারের আগুন

উত্তরার কাঁচাবাজারের আগুন

উত্তরা এলাকার ১১ নম্বর সেক্টরে, জমজম টাওয়ারের পাশে, একটি ভয়াবহ অগ্নিকাণ্ডের পর ১ ঘণ্টা পরে আগুনটি নিয়ন্ত্রণে এসেছে। মঙ্গলবার রাত ২টা ১০ মিনিটের দিকে, ফায়ার সার্ভিসের ১০টি ইউনিটের সাহায্যে এই ঘটনায় প্রভৃতি নেওয়া হয়েছে। তবে, আগুনের উৎপত্তির স্থান এবং পরিমাণ নির্ধারণ করা হয়নি।

এক ঘণ্টার মধ্যেই ফায়ার সার্ভিসের প্রযোজ্যতা অনুসারে আগুনের নিয়ন্ত্রণ সফলভাবে হয়েছে, তবে এর আগেই কিছু দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

একটি ফায়ার সার্ভিস প্রজ্ঞাপনে এ ঘটনার তথ্য প্রকাশ হয়েছে। এতে উল্লেখ করা হয়, উত্তরার ১১ নম্বর সেক্টরের কাঁচাবাজার মার্কেটে রাত ২টা ৪৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনা হয় এবং পূর্ণ নিবাপন হয় রাত ৩টা ৪০ মিনিটে। তবে, এতে কত পরিমাণ ক্ষয়ক্ষতি এবং হতাহত হয়েছে তা উল্লেখ করা হয়নি।

স্থানীয় দর্শকগণ জানাচ্ছে, কাঁচাবাজারের মার্কেটের বাইরে, অতিরিক্তভাবে লেপ-তোশক এবং ফার্নিচার দোকানগুলি ছিল। এই দোকানগুলির কিছুটি আগুনের প্রভাবে কিছুক্ষণের মধ্যে ধ্বংস হয়ে গেছে। আগুনে আঘাত প্রাপ্ত দোকানদের মালিকরা তাদের জীবনের ঝুঁকি নিয়ে তাৎপর্যবতা দেখাচ্ছে এবং মালপত্র তৈরি করতে চেষ্টা করছেন। তবে, খুব বেশির ভাগ কিছু পুরনো করা সম্ভব হয়নি।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রাকিব হাসান জনমাধ্যমে জানাচ্ছেন, আগুন নিয়ন্ত্রণের খবর পাওয়ার পর, তাদের কর্মীরা শীঘ্রই ঘটনাস্থলে পৌঁছে যাচ্ছে এবং আগুন নিয়ন্ত্রণের জন্য কাজ শুরু করছে।

Related posts

নভোচারীরা মহাকাশ স্টেশনে জিম করছেন

Rubaiya Tasnim

বিয়ে আয়মান-মুনজেরিনের, সোশ্যাল মিডিয়ায় তোলপাড়

Asma Akter

ইন্টারনেট পুরো ঠিক হয়নি, সেবাদাতারা ভবনে ঢুকে পরিস্থিতি বুঝতে চান

Samar Khan

Leave a Comment