সর্বশেষ

ফেনীতে দুই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল গৃহবধূর

ফেনীর ছাগলনাইয়ায় দুই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিগার সুলতানা (৪১) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। গতকাল শনিবার রাত সাড়ে ৯টার দিকে ফেনী-ছাগলনাইয়া আঞ্চলিক সড়কের পাঠাননগর কন্ট্রাকটার মসজিদ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নিগার সুলতানা ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়নের পশ্চিম দেবীপুর গ্রামের জসিম উদ্দিনের স্ত্রী। দুর্ঘটনায় তাঁর স্বামী জসিম উদ্দিন ও তাঁদের এক ছোট মেয়ে আহত হয়েছে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, নিগার সুলতানা তাঁর স্বামী, মেয়েসহ গ্রামের বাড়ি থেকে একটি অটোরিকশায় করে ফেনী শহরে যাচ্ছিলেন। পথিমধ্যে ফেনী-ছাগলনাইয়া আঞ্চলিক সড়কের পাঠাননগর কন্ট্রাকটার মসজিদ নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির আরেকটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গৃহবধূ নিগার সুলতানা নার্গিস, তাঁর স্বামী জসিম উদ্দিন ও মেয়ে আহত হয়। স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে ফেনী সদর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে জরুরি বিভাগে নেন। সেখানকার চিকিৎসক নিগার সুলতানাকে মৃত ঘোষণা করেন। স্বামী জসিম উদ্দিন ও মেয়েকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেন।

স্থানীয় লোকজনের বরাত দিয়ে ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদীপ রায় বলেন, জসিম উদ্দিন চট্টগ্রামে একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। পরিবার নিয়ে সেখানেই বসবাস করেন। দুই দিন আগে জমিজমা-সংক্রান্ত বিষয় মীমাংসার জন্য তাঁরা বাড়ি এসেছিলেন। আজ রোববার অফিস করার জন্য গতকাল সন্ধ্যার পর চট্টগ্রাম যাওয়ার জন্য পরিবার নিয়ে বের হয়েছিলেন।

ওসি বলেন, নিহত গৃহবধূর লাশ ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Related posts

শুরু হল ২০২৪ সালের হজ নিবন্ধন

Suborna Islam

আপডেটে মজার মজার ১৭ ফিচার, আইওএস ১৭.২

Rubaiya Tasnim

‘মনের কথা পড়তে পারবে’: এআই

Megh Bristy

Leave a Comment