বাংলাদেশে

ঈদের পোশাক কিনে বাড়ি ফেরা হলো না আর বাবা-ছেলের

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় ঈদের কেনাকাটা শেষে বাড়ি ফেরার পথে তরমুজবোঝাই ট্রাকের চাপায় বাবা-ছেলের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বড় দারোগারহাট বাজারের উত্তর পাশে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের বড় কমলদহ গ্রামের সেলিম উদ্দিন (৩৮) ও তাঁর ছেলে মো. মিনহাজ (১০)। সেলিম উদ্দিন পেশায় কেব্‌ল নেটওয়ার্ক ব্যবসায়ী ছিলেন। আর ছেলে মিনহাজ চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ছিল।

নিহত ব্যক্তিদের স্বজন ও স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল রাত সাড়ে ১০টার দিকে বড় দারোগারহাট বাজার থেকে ঈদের পোশাক কিনে হেঁটে বাড়ি ফিরছিলেন সেলিম উদ্দিন ও তাঁর ছেলে মিনহাজ। এ সময় বাজারের উত্তর পাশে তরমুজবোঝাই চট্টগ্রামমুখী একটি ট্রাক তাঁদের চাপা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয় বাবা-ছেলের।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাদাৎ হোসেন প্রথম আলোকে বলেন, নিহত ব্যক্তিদের লাশ উদ্ধার করে ফাঁড়িতে আনা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে লাশ দুটি পরিবারকে দেওয়া হবে। ট্রাকটি জব্দ করে পুলিশ হেফাজতে নিলেও চালক গাড়ি রেখে পালিয়ে যাওয়ায় তাঁকে আটক করা সম্ভব হয়নি।

Related posts

ঢাকার সাথে উত্তরবঙ্গের ট্রেন চলাচল বন্ধ

Megh Bristy

শুধু পাসপোর্ট থাকলেই যেতে পারবেন বাংলাদেশিরা যেসব দেশে

Megh Bristy

ডেঙ্গু প্রতিরোধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ, শিক্ষাপ্রতিষ্ঠানে

Asma Akter

Leave a Comment