চাকরির খবর

সোনারগাঁও হোটেলে চাকরির সুযোগ

দেশের অন্যতম পাঁচ তারকা হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে লোকবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এ হোটেলে ফিন্যান্স বিভাগে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে কর্মী নেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা ডাকযোগে/সরাসরি বা ই–মেইলে আবেদন করতে পারবেন।

  • পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ফিন্যান্স
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টিংয়ে এমবিএ ডিগ্রি বা বাণিজ্যে সমমানের স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। হোটেলশিল্পে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। সিএ/আইসিএমএ/সিএসিসি পার্টলি কোয়ালিফায়েড ডিগ্রি থাকলে বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। আয়কর, ভ্যাট ও বৈদেশিক মুদ্রানীতি জানতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।
    বয়স: সর্বোচ্চ ৩৫ বছর
    বেতন: প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের সদ্য তোলা ছবি, সিভিসহ আবেদনপত্র ডাকযোগে/সরাসরি বা ই–মেইলে পাঠাতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: হিউম্যান ক্যাপিটাল অ্যান্ড ডেভেলপমেন্ট ডিপার্টমেন্ট, প্যান প্যাসিফিক সোনারগাঁও, ১০৭, কাজী নজরুল ইসলাম অ্যাভিনিউ, ঢাকা-১২১৫। ই–মেইল: careers.ppdac@panpacific.com

আবেদনের শেষ সময়: ৩১ মে ২০২৩।

Related posts

ইজিসিবিতে অভিজ্ঞতা ছাড়াই চাকরির সুযোগ, মূল বেতন ৫২,০০০

Suborna Islam

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটিতে জনবল নিয়োগ

Rishita Rupa

বাংলালিংকে ‘হেড অব মাই বিএল গ্রোথ’ পদে নিয়োগ দেওয়া হবে

Asma Akter

Leave a Comment