চলচ্চিত্রবিনোদন

নতুন লুকে শাকিব খান

সুপার স্টার শাকিব খান। তাকে তার ভক্তরা কিং খান বলেও সম্বোধন করেন। তিনি যে রূপেই দর্শকের সামনে হাজির হন না কেন- সেই রূপকেই সবাই লুফে নেন।

‘দরদ’ সিনেমার শুটিংয়ের কাজে মঙ্গলবার (২৪ অক্টোবর) ভারতে উড়াল দিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান। সেখানে পৌঁছেই নতুন লুকে ভক্তদের সামনে হাজির হয়েছেন তিনি।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বিকেল ৫টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি প্রকাশ করেন শাকিব। যেখানে তাকে নতুন রূপে আবিষ্কার করেছেন ভক্তরা।

চোখে সানগ্লাস, গলায় রুদ্রাক্ষ মালায় ‘দরদ’ সিনেমার আগমনী বার্তা দিয়ে রেখেছেন তিনি। ভক্তরাও শাকিব খানের নতুন এই লুকের দারুণ প্রশংসা করেছেন।

বুধবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় মুম্বাইয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ‘দরদ’ ছবির আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। এ আয়োজনে প্রথমবার একসঙ্গে দেখা দিয়েছেন শাকিব খান ও সোনাল চৌহান। পাশাপাশি বসে থাকা ছবিটি নিয়ে কথা বলেছেন, দুই দেশের মধ্যকার সিনে-সম্পর্ক নিয়েও আলাপ করেছেন।

এদিন শাকিব খান বলেন, ‘আসলে আমি বুঝতে পারছি না, কী বলা উচিত, কী উচিত না। তবে একটি বিষয় বলতে চাই, এটা একটি ইউনিক ছবি হবে। এর গল্পটা খুব সুন্দর। আমরা আশা করছি মানুষ ছবিটা পছন্দ করবে। আর এটা আমার প্রথম প্যান ইন্ডিয়ান ছবি। সুতরাং আপনাদের ভালোবাসা ও সমর্থন পাবো আশা করি।’

‘দরদ’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনায় আছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ এবং বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। সিনেমাটি বাংলা, হিন্দি, তামিল, মালয়ালমসহ ছয় ভাষায় তৈরি হবে।

Related posts

শাকিব-বুবলীর বিয়ে হয়নি, দাবি প্রযোজক ইকবালের

Mehedi Hasan

তিশা : ডিরেকশন আমার দ্বারা সম্ভব না

Megh Bristy

বৌয়ের জন্মদিন ভুলে গেলেই পাঁচ বছরের জেল হয় যে দেশে

Mehedi Hasan

Leave a Comment