বিনোদনসর্বশেষ

অবশেষে সুশান্তের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অঙ্কিতা

অবশেষে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অঙ্কিতা লোখণ্ডে । ‘বিগ বস’-এর ঘরে নিজের অতীতের প্রসঙ্গ তুললেন অভিনেত্রী। জানালেন কীভাবে এক রাতের মধ্যে তার জীবনে সব কিছু পাল্টে গিয়েছিল।

২০০৯ সালে হিন্দি সিরিয়াল ‘পবিত্র রিস্তা’র সম্প্রচার শুরু হয়। এই সিরিয়ালে সুশান্তের সঙ্গে জুটি বেঁধেছিলেন অঙ্কিতা। রিল লাইফের ভালোবাসার প্রভাব রিয়েল লাইফেও পড়ে। সুশান্ত-অঙ্কিতার প্রেম শুরু হয়। একসঙ্গে রিয়্যালিটি শোয়েও অংশ নিয়েছিলেন দু’জনে। এরপরই সুশান্তের বড়পর্দার যাত্রা শুরু হয়। একের পর এক সাফল্য পেতে শুরু করেন অভিনেতা। তার কিছুদিন পরই দু’জনের সম্পর্ক ভেঙে যায়।

প্রায় ছয় বছর সুশান্তের সঙ্গে ছিলেন অঙ্কিতা। বিচ্ছেদের কিছু সময় পর তিনি ভিকি জৈনকে বিয়ে করেন। স্বামীর সঙ্গেই ‘বিগ বস ১৭’-এ এসেছেন অভিনেত্রী। সম্প্রতি শো-এর প্রতিযোগী মুনওয়ার ফারুকির সঙ্গে কথা বলতে গিয়েই সুশান্তের প্রসঙ্গ ওঠে। অঙ্কিতা জানান, সাফল্য পাওয়ার পর থেকেই সুশান্তের চারপাশের পরিবেশ-মানুষজন পালটাতে থাকে। অনেকে তাকে ভুল বোঝাতে থাকে।

এরপরই অঙ্কিতা জানান, এক রাতের মধ্যে সব কিছু শেষ হয়ে গিয়েছিল। কোনো বড় কারণ ছিল না। অন্তত তিনি এমন কিছু জানতেন না। শুধু একটি রাতের মধ্যে তার জীবন ওলটপালট হয়ে গিয়েছিল। সেই সময় কেউ পাশে ছিল না। তিনি একা সব কিছু সামলেছেন। সুশান্তকে কখনও কোনো কিছুর জন্য আটকাননি। এমনটাও জানিয়েছেন অঙ্কিতা।

Related posts

নবম-দশম গ্রেডে সরকারি ৮ ব্যাংকে বড় নিয়োগ

Megh Bristy

‘আমি শুধু আমার মেয়ের কাছে হিরো হয়ে থাকতে চাই!’ জিৎ

Mehedi Hasan

শেষ পর্যন্ত গাজাবাসীরা কয়েকদিন ভয় ছাড়াই রাতে ঘুমাচ্ছে

Megh Bristy

Leave a Comment