খেলাবিনোদন

শচীনের মেয়ের নাম উচ্চারণ করতে দর্শকদের না করলেন কোহলি

শুবমান গিল ও শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকারের প্রেমের গল্প তো নতুন কিছু নয়। গিল যেমনই ইনিংস খেলুক, সামাজিক মাধ্যমে ভক্ত-সমর্থকেরা প্রায়ই সারার নাম উল্লেখ করে মজা করেন। আর গিলের ম্যাচ থাকলে প্রায়ই স্টেডিয়ামে উপস্থিত হন শচীনের মেয়ে। বিশ্বকাপের মতো মঞ্চেও তো এর ব্যতিক্রম কিছু না হওয়াটাই স্বাভাবিক।

মুম্বাইয়ের ওয়াংখেড়েতে গতকাল মুখোমুখি হয়েছে ভারত-শ্রীলঙ্কা। ভারতের বাণিজ্যিক শহরে শচীনের বাড়ি হওয়ায় এশিয়ান দুই দলের লড়াই দেখতে মাঠে গেছেন সারা। আর ভারত যখন ফিল্ডিং করছিল, তখন ওয়াংখেড়ের দর্শক গিলের সঙ্গে মজা করা শুরু করেন। ৩৫৮ রানের লক্ষ্য তাড়া করতে নেমে লঙ্কানরা ৩.১ ওভারে ৩ রান তুলতেই হারিয়ে বসে ৪ উইকেট। চারিথ আসালাঙ্কা, অ্যাঞ্জেলো ম্যাথ্যুস যখন পঞ্চম উইকেটে জুটি বেঁধেছিলেন, তখন স্লিপ এলাকায় ফিল্ডিং করছিলেন গিল ও বিরাট কোহলি। গিলকে উদ্দেশ্য করে ‘সারা, সারা’ বলে ডাকতে থাকেন ওয়াংখেড়ের দর্শক। শচীনের মেয়ের নাম ধরে গিলকে না ডাকার জন্য দর্শকদের অনুরোধ করেছেন কোহলি। গিলকে তখন তাঁর (গিল) নাম ধরে ডাকতে বলেছেন কোহলি। এর পরই গ্যালারি থেকে ‘শুবমান, শুবমান’ স্লোগানে মুখরিত হয়ে ওঠে ওয়াংখেড়ে স্টেডিয়াম। সামাজিক মাধ্যমে এই ভিডিও ভাইরাল হয়ে যায় মুহূর্তেই।

টস হেরে প্রথমে ব্যাটিং পেয়ে ভারত ৪ রানেই হারিয়ে বসে প্রথম উইকেট। এরপর দ্বিতীয় উইকেট জুটিতে গিল-কোহলি শ্রীলঙ্কার ওপর চড়াও হয়ে খেলেছেন। গিল না কোহলি, সবার আগে কে সেঞ্চুরি করবেন—এই প্রতিযোগিতা তখন চলছিল। গিল করলে বিশ্বকাপ ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি পেয়ে যেতেন। আর ওয়ানডেতে ৪৯তম সেঞ্চুরি করে শচীনের রেকর্ডে ভাগ বসানোর সুযোগ ছিল কোহলির। তবে দুজনের কেউই তিন অঙ্ক ছুঁতে পারেননি। ৯২ রান করে আউট হয়েছেন গিল। আর কোহলি আউট হয়েছেন ৮৮ রান করে।

Related posts

ছোট পর্দার জনপ্রিয় তারকা মেহজাবীন চৌধুরী বড়পর্দায় আসছেন

Asma Akter

তাহলে শ্রাবন্তীকে ভুলে নতুন প্রেমিকার সঙ্গে অভিরূপ

Mehedi Hasan

ন্যাট্রন হ্রদ! যেখানে কোনো প্রাণী পড়লেই পাথর হয়ে যায়।

Megh Bristy

Leave a Comment