আন্তর্জাতিকসর্বশেষ

ঝুড়ি ভাইরা: বড় বাঁশের পাত্রে ৮৯বছর বয়সী মাকে নিয়ে হাসপাতালে

basket brother
বড় বাঁশের পাত্রে ৮৯ বছর বয়সী মাকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য চীনের ভাইবোনের ভিডিও ভাইরাল হয়েছে।

চীনে দুই ভাই তাদের মাকে একটি বড় বাঁশের ঝুড়িতে তাদের পিঠে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য পালা করে অনলাইনে আবেগের সূচনা করেছে।দেশটির দক্ষিণ-পশ্চিম চংকিং পৌরসভার একটি রাস্তায় এক পথচারী ভাইবোন এবং তাদের মাকে চিত্রায়িত করেছিল।

চেন চুয়ান, ৫৮, এবং তার ছোট ভাই চেন লি, ৫৫,কে শ্রমসাধ্য পরিবহন পদ্ধতি ব্যবহার করতে হবে কারণ তিনি গাড়ির অসুস্থতায় ভুগছেন এবং হুইলচেয়ারে বসে থাকলে তার মাথাব্যথা হয়।

চেন লির স্ত্রী ঝাং কিংরং এর মতে, সাধারণত, তাদের মা অসুস্থ হলে ডাক্তারদের কাছে যেতে ইচ্ছুক হন না।

২৩শে অক্টোবর যখন বৃদ্ধা জানান, তার ভালো লাগছে না, তখন দুই ভাই তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য ঝুড়ি ব্যবহার করার কথা ভাবলেন।

“আগে তারা তাকে ঝুড়ি ছাড়াই তাদের পিঠে নিয়ে গিয়েছিল বা হাসপাতালে যাওয়ার পথে তাকে তাদের হাতে ধরেছিল,” ঝাংকে উদ্ধৃত করে বলা হয়েছিল। “তিনি বলেছিলেন যে এইবার ঝুড়িতে তার ভাল লাগছে।”

যাত্রা করতে ভাইবোনদের ২০ মিনিটের বেশি সময় লেগেছে।

যখন তারা বিশ্রাম নিতে থামে, তাদের মধ্যে একজনকে তার ক্লান্তি দূর করার জন্য তার নিজের কোমর চাপতে দেখা যায়, ভিডিওতে দেখানো হয়েছে।

ঝাং বলেন, ভাইয়েরা অভিবাসী শ্রমিক হিসেবে অন্য শহরে কাজ করতেন।

গত বছর, তারা চংকিংয়ে তাদের নিজ শহরে ফিরে আসেন এবং একটি নুডল রেস্তোরাঁ খোলেন যাতে তারা প্রতিদিন তাদের মায়ের যত্ন নিতে পারে।

“আমরা আমাদের কৃতজ্ঞতা প্রদর্শন করতে বাধ্য। সন্তান হিসেবে এটা আমাদের দায়িত্ব। আমরা যখন ছোট ছিলাম তখন মা আমাদের যত্ন করেছিলেন এবং যখন তিনি বৃদ্ধ হবেন তখন আমাদের তার যত্ন নেওয়া উচিত,” ঝাং বলেছিলেন।

Related posts

বিশ্বের সবচেয়ে লম্বা গাছ!

Megh Bristy

অফিসার (সিএমও) পদে একাধিক জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি

Asma Akter

ঢাবির কোয়ার্টার থেকে ছাত্রীর মরদেহ উদ্ধার

Mehedi Hasan

Leave a Comment