বিনোদন

কে এই জাহ্নবীর নতুন প্রেমিক ?

jahnvi-kapoor-pickynews24

শ্রীদেবী কন্যা বেশ কয়েক বছর আগে বলিউডে প্রবেশ করেছেন। মায়ের মতই সুন্দরী জাহ্নবী ইতিমধ্যেই বলিউডে বেশ ভালই সাড়া পেয়েছেন।

২০১৮ সালে ‘ধড়ক’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেকের পর পাঁচ বছরে ধীরে ধীরে বলিপাড়ার পরিচিত মুখ হয়ে উঠেছেন জাহ্নবী কাপুর। শ্রীদেবী ও বনি কাপুরের মতো তারকার সন্তান হওয়ার সুবাদে বলিউডে অভিষেকের পর একের পর এক ছবিতে কাজ করছেন তিনি। তবে তাঁর অভিনয় জীবনের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি উৎসাহী দর্শক ও অনুরাগীরা।

গত কয়েক মাস ধরে শিখর পাহাড়িয়ার সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী। এরই মধ্যে বেশ কয়েকবার একসঙ্গে দেখাও গেছে তাদের। এমনকি একসঙ্গে ছুটি কাটাতেও গিয়েছিলেন তারা।

বিশেষ করে তাঁর প্রেমজীবন সর্বক্ষণই আলোচনায় থাকে। প্রথম ছবিতে অভিনয়ের পর অভিনেতা ঈশান খট্টরের সঙ্গে নাম জড়িয়েছিল জাহ্নবীর। সেই অধ্যায়ের ইতি ঘটেছে বহু আগেই।

গত কয়েক মাস ধরে শিখর পাহাড়িয়ার সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী। এরই মধ্যে বেশ কয়েকবার একসঙ্গে দেখাও গেছে তাদের। এমনকিএকসঙ্গে ছুটি কাটাতেও গিয়েছিলেন তারা। এবার শিখরের সঙ্গে লাঞ্চ ডেটে গেলেন জাহ্নবী। এখানেই শেষ নয়, সেই দিনরাতেই বলিউডের জনপ্রিয় পোশাকশিল্পী মণীশ মলহোত্রার দীপাবলির পার্টিতেও দেখা গেল তাদের।

অন্যদিকে কয়েকদিন আগে লালগালিচায় শিখরের সঙ্গে ছবি তোলেন জাহ্নবীর বাবা বনি। সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ার পরই কানাঘুষা শোনা যাচ্ছে, পরিবারের সিলমোহর নাকি এরই মধ্যেপেয়ে গেছেন জাহ্নবী ও শিখর। এর দিন কয়েকের মধ্যে একই দিনে দু’বার জনসমক্ষে এলেন চর্চিত যুগল।

দুপুরে শিখরের সঙ্গে ডেটে যান জাহ্নবী। সেদিন রাতে মণীশের পার্টিতেও তাঁরই পোশাকে সেজে গেলেন ‘বাওয়াল’ অভিনেত্রী। পার্টিতে উপস্থিত ছিলেন শিখরও। পার্টিতে ঢোকার সময় লালগালিচায় একসঙ্গে ফ্রেমে ধরা না দিলেও পার্টি থেকে শিখরের সঙ্গেই বেরোলেন জাহ্নবী। এমনকি জাহ্নবী ছবি তুলতে ব্যস্ত থাকায় তাঁর জন্য গাড়িতে বসে অপেক্ষাও করেন শিখর।

মহারাষ্ট্রের সাবেক মুখ্যমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর। মাসখানেক আগে তাঁর সঙ্গে তিরুপতি মন্দিরে পূজা দিতে গিয়েছিলেন জাহ্নবী।

Related posts

প্রতারকের ফাঁদে পড়ে ১ লাখ ৬০ হাজার টাকা খোয়ালেন দীঘি

Megh Bristy

অনেকেই আমাকে বলত বাংলার জেমস বন্ড : অনন্ত জলিল

Megh Bristy

মালাইকাকে দেখে রাতের ঘুম ভালো হবে ফারিয়ার

Suborna Islam

Leave a Comment