অর্থ-বাণিজ্যটেক নিউজ

TVS Metro Plus 110 – বাংলাদেশে নতুন চালু হয়েছে

bike
– ভারতে স্টার সিটি প্লাস হিসাবে বিক্রি হয়
– তিনটি রঙের বিকল্পে চালু হয়েছে
– একটি USB চার্জিং পোর্ট পায়

TVS মোটর কোম্পানি নতুন Metro Plus 110 কমিউটার অফার চালু করার মাধ্যমে বাংলাদেশে তাদের পোর্টফোলিও প্রসারিত করেছে। মজার ব্যাপার হল, এটি সেই একই মোটরসাইকেল যা ভারতে স্টার সিটি প্লাস নামে বিক্রি হয়।

মেট্রো প্লাস 110 এই সেগমেন্টের অন্যান্য অফারগুলির তুলনায় কিছুটা স্পোর্টার দেখায়। এটি একটি কৌণিক হেডল্যাম্প কাউলের ​​সাথে তীক্ষ্ণ কনট্যুর, একটি ছেনাযুক্ত ফুয়েল ট্যাঙ্ক, এবং একটি রঙিন গ্র্যাব রেল এবং ডুয়াল-টোন সিঙ্গেল-পিস সিট সহ একটি মসৃণ টেল সেকশন রয়েছে। এটিকে একটি প্রিমিয়াম স্পর্শ ধার দেওয়া হল একটি ক্রোম-সমাপ্ত নিষ্কাশন ঢাল এবং ব্ল্যাক-আউট ইঞ্জিন এবং অ্যালয় হুইল৷ এলইডি হেডল্যাম্প, একটি ইউএসবি চার্জিং পোর্ট এবং সিঙ্ক্রোনাইজড ব্রেকিং প্রযুক্তি সহ মোটরসাইকেলটি ফিচার ফ্রন্টে শালীন।

মেট্রো প্লাস 110 কে পাওয়ারিং হল একটি 109.7cc, এয়ার-কুলড ইঞ্জিন যা একটি ফোর-স্পীড গিয়ারবক্সের সাথে যুক্ত এবং 8.08bhp এবং 8.7Nm শক্তি দেয়। 10 লিটারের একটি জ্বালানী ট্যাঙ্কের ক্ষমতা সহ, এটি 115 কেজি কার্ব ওজনের সাথে সামান্য হালকা। সাইকেলের অংশগুলির জন্য, মেট্রো প্লাস 17-ইঞ্চি চাকায় রাইড করে যা সামনের দিকে টেলিস্কোপিক ফর্ক এবং পিছনে ডুয়াল স্প্রিং দ্বারা সাসপেন্ড করা হয়। এদিকে, ব্রেকিং হার্ডওয়্যারে সামনে একটি একক ডিস্ক এবং পিছনে একটি ড্রাম রয়েছে।

বাংলাদেশে, TVS Metro Plus 110 দুটি ডুয়াল-টোন পেইন্ট স্কিম সহ তিনটি রঙের বিকল্পে বিক্রি হবে।

Related posts

প্লে স্টোরে বিপজ্জনক অ্যাপস, ফোন থেকে ডিলিট করুন এখনই

Suborna Islam

মাসে লাখ টাকা আয় করা যাবে ফোনের অ্যাপ দিয়ে

Rubaiya Tasnim

ফ্রিল্যান্সিংয়ে আগ্রহ বাড়াতে বিনামূল্য ল্যাপটপ পাচ্ছে ২৫ হাজার নারী

Suborna Islam

Leave a Comment