টেক নিউজ

Ather Series 2: চোখধাঁধানো লুক! ট্রান্সপারেন্ট বডি প্যানেলের ইলেকট্রিক স্কুটার

Ather escooter
Ather Energy-এর সিইও সোশ্যাল মিডিয়ায় এই খবরটি জানিয়েছেন। তিনি জানিয়েছেন, নতুন স্কুটারে ট্রান্সপারেন্ট প্যানেল দেওয়া হচ্ছে, যা আগে কোনও ইলেকট্রিক স্কুটারে দেখা যায়নি। এখন নতুন মডেলর লঞ্চের মধ্যে দিয়ে একটা বড় পদক্ষেপ নিল Ather। সংস্থার সিরিজ় ১ স্কুটারগুলির থেকে লেটেস্ট মডেলটি অনেকটাই আলাদা হতে চলেছে।

Ather Energy খুব অল্প সময়ের মধ্যেই দেশের ইলেকট্রিক স্কুটারের বাজারে জনপ্রিয়তা পেয়েছে। বৈদ্যুতিক স্কুটার প্রস্তুতকারক সংস্থাটি এর মধ্যেই দুটি মডেল লঞ্চ করেছে। তার একটি Ather 450S এবং অপরটি Ather 450X। এবার সংস্থাটি আর একটি নতুন মডেল নিয়ে কাজ করছে, যাতে ট্রান্সপারেন্ট বডি প্যানেল থাকবে। মনে করা হচ্ছে, সেই ই-স্কুটারটিকে Ather Series 2 নামে লঞ্চ করা হবে। সংস্থার সিইও তরুণ মেহতা নিজেই জানিয়েছেন যে, এই বিদ্যুচ্চালিত স্কুটারের সবথেকে গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হল তার ট্রান্সপারেন্ট বডি প্যানেল। অনন্য এই লুক ও ডিজ়াইন ছাড়া স্কুটারটিতে আর কী-কী থাকতে পারে, দেখে নেওয়া যাক।

Ather Energy-এর সিইও সোশ্যাল মিডিয়ায় এই খবরটি জানিয়েছেন। তিনি জানিয়েছেন, নতুন স্কুটারে ট্রান্সপারেন্ট প্যানেল দেওয়া হচ্ছে, যা আগে কোনও ইলেকট্রিক স্কুটারে দেখা যায়নি। এখন নতুন মডেলর লঞ্চের মধ্যে দিয়ে একটা বড় পদক্ষেপ নিল Ather। সংস্থার সিরিজ় 1 স্কুটারগুলির থেকে লেটেস্ট মডেলটি অনেকটাই আলাদা হতে চলেছে। প্রসঙ্গত, সিরিজ় 1 স্কুটারগুলি কালেক্টর্স এডিশন মডেল হিসেবে নিয়ে আসা হয়েছিল।

এখনও পর্যন্ত এই বিষয়টি পরিষ্কার নয় যে, Ather Series 2 তার আগের প্রজন্মের মতো একই ডিজ়াইন বহন করবে কি না। পাশাপাশি এই মুহূর্তের Ather 450 রেঞ্জের সঙ্গে নতুন স্কুটারগুলির হার্ডওয়্যার, মোটর, ব্যাটারি-সহ অন্যান্য ফিচারগুলিও এক হবে কি না, সে বিষয়েও কোনও ইঙ্গিত মেলেনি। এই মুহূর্তের মডেলগুলির একাধিক ব্যাটারি মডেল রয়েছে। সেই তালিকায় রয়েছে, 450S, 450X (2.9kWh) এবং 450X (3.7kWh)। এদের মধ্যে ব্র্যান্ডের লাইনআপে ‘S’ ভ্যারিয়েন্টটি সবথেকে দামি। অন্য দিকে 450X (3.7kWh) তার থেকে কিছুটা হলেও কম দামি।

এর মধ্যে ভক্তদের অনেকেই জানতে চেয়েছেন যে, Series 2 এসে গেলে কি আগের কোনও মডেল বন্ধ করা হতে পারে? মনে করা হচ্ছে, Series 2 এর পাশাপাশি সংস্থাটি 450S মডেলটিও বিক্রয় করবে। তার কারণ এই মডেলটিও খুব সম্প্রতিই নিয়ে আসা হয়েছে। যদিও Ather 450X-এর ভবিষ্যত সম্পর্কে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

Related posts

অ্যাপল আনতে যাচ্ছে বড় চমক

Samar Khan

ক্রোম ব্রাউজার ব্যবহারকারীদের আইপি ঠিকানা গোপন রাখবে গুগল

Samar Khan

ইউটিউবকে জানাতে হবে এআই দিয়ে কনটেন্ট বানালে

Rubaiya Tasnim

Leave a Comment