বিনোদন

‘রামায়ণ’-এর জন্যই কি দক্ষিণ ভারতীয় সাই পল্লবী রণবীর কাপুরের মুম্বই শহরে?

saipallobi

১ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে রণবীর কাপুর অভিনীত ‘অ্যানিম্যাল’ ছবিটি। সেই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করেছেন রশ্মিকা মন্দানা। ছবির টিজ়ার দেখে আলোচনা হয়েছে বিস্তর। দক্ষিণ ভারতীয় পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার ছবি ‘অ্যানিম্যাল’। ছবি মুক্তির নানা প্রচার প্রক্রিয়ার ফাঁকে ঘোষিত হয় রণবীরের কেরিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ ছবি ‘রামায়ণ’। এই ছবিতে রামের চরিত্রে দেখা যাবে রণবীরকে। এবং সীতার চরিত্রে দেখা যাবে আরও এক দক্ষিণী অভিনেত্রীকে। সেই অভিনেত্রীর নাম সাই পল্লবী। সেই ছবির জন্যই নাকি মুম্বইয়ে এসেছেন সাই।

‘রামায়ণ’ ছবির প্রি-প্রোডাকশনের সময় প্রযোজকদের সঙ্গে বচসা হয়েছিল ছবির পরিচালক নীতেশ তিওয়ারির। সেই সময় ছবিটি বন্ধ হয়ে যাওয়ার কথাও শোনা গিয়েছিল। পিছিয়ে আসতে চেয়েছিলেন রণবীর। ছবিতে রাবণের চরিত্রে অভিনয় করছেন কেজিএফ-খ্যাত অভিনেতা যশ। তিনিও ছেড়ে বেরিয়ে আসতে চেয়েছিলেন। সেই সময় আলিয়া ভাটের সীতা চরিত্রে অভিনয় করার কথা ছিল রণবীরের। ছবিকে ঘিরে অনিশ্চয়তার জন্য তিনি ‘না’ করে দেওয়ায় সাই পল্লবীর কাছে অফার যায়। এবং সাই রাজিও হয়ে যান কাজ করতে।

সম্প্রতি মুম্বইয়ে এসেছেন সাই পল্লবী। অনুমান, তিনি নাকি ‘রামায়ণ’-এর প্রস্তুতির জন্যই এসেছেন টিনসেল টাউনে। সাই পল্লবী একজন ডাক্তার। কিন্তু তিনি চিকিৎসক হিসেবে কেরিয়ার তৈরি না করে অভিনয়কেই বেছে নিয়েছেন। বেশ কিছু গুরুত্বপূর্ণ ছবিতে অভিনয় করেছেন সাই। সাধারণ জীবনযাত্রা এবং সারল্যের জন্যই বিখ্যাত সাই। তাঁর স্বভাবের মধ্যে আছে প্রতিবাদী সত্ত্বাও। একটি রং ফরসা করার ক্রিমের বিজ্ঞাপনে কাজ করবেন না বলে সরে এসেছিলেন সাই। বলেছিলেন, যে দেশের অধিকাংশ নারীর গায়ের রং কৃষ্ণ, সেই দেশে জোর করে তাঁদের ফরসা করার প্রচেষ্টা ভুল এবং অনুচিত।

Related posts

দোয়া চাইলেন, অসুস্থ সাবিলা নূর

Asma Akter

হাঁটতে পারছেন না বলিউড অভিনেতা হৃতিক রোশন।

Megh Bristy

‘আমি ১ মিলিয়ন বা ১০ মিলিয়ন ছাড়া খেলি না’:তমা মির্জা

Megh Bristy

Leave a Comment