বাংলাদেশেবিশেষ সংবাদসর্বশেষ

৬ বছর পর ভাই হত্যার প্রতিশোধ নিতে ব্যবসায়ীকে খুন

revenge

৬ বছর আগে ভাইয়ের হত্যার প্রতিশোধ নিতে করা হয় সেই খুন। রাজধানীর কামরাঙ্গীচর এলাকায় গুলি করে ব্যবসায়ীকে হত্যার ঘটনায় ৫ জনকে গ্রেপ্তারের পর বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর এই তথ্য।

ঘটনার শুরু ২০১৭ সালে। মাদক ব্যবসা ও এলাকার আধিপত্যের বিরোধে খুন হন মঞ্জুর হোসেন নামে এক ছাত্রনেতা। এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ছিলো মাদক মামলার আসামি রমজান ও তার সহযোগীরা। এই হত্যার পর থেকেই কামরাঙ্গীচরে নিহত মঞ্জুরের ভাই মনিরের সঙ্গে বিরোধ সৃষ্টি হয় ব্যবসায়ী রমজানের। এর আগেও রমজানকে একাধিক বার হত্যার চেষ্টা করা হয়েছিলো।

১৭ অক্টোবর রমজানকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। এই হত্যাকাণ্ডের তদন্তে নেমে ৫ জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। গ্রেপ্তারকৃতদের মধ্যে গোলাম রাব্বি, আলী হোসেন এবং সাগর এই তিন জন কিলিং মিশনে সরাসরি অংশ নেন আর জুয়েল মাহমুদ আপন ও রাজু আহম্মেদ শিবলু টাকা ও অস্ত্র দিয়ে এই কিলিং মিশনে সহায়তা করেন বলে নিশ্চিত হয়েছে গোয়েন্দারা।

আপন চকবাজার থানা কৃষক দলের যুগ্ম আহবায়ক। এরা সবাই ২০১৭ সালে নিহত ছাত্রনেতা মঞ্জুরের ভাই মনিরের সহযোগি। এই হত্যাকাণ্ডে ব্যবহৃত বিদেশি অস্ত্র, গুলি উদ্ধার করা হয়েছে। তবে হত্যার নির্দেশদাতা মনির এখনও পলাতক।

Related posts

৪ লাখ শ্রমিক নিয়োগের ঘোষণা ইতালির

Samar Khan

ঢাকার রাস্তায় বসলো এআই ক্যামেরা, আইন ভাঙলেই মামলা!

Megh Bristy

ফেরদৌস ও মাহিকে নিয়ে কি বললেন বাপ্পী!

Megh Bristy

Leave a Comment