অনলাইন ইনকামটেক নিউজতথ্যপ্রযুক্তিসর্বশেষ

মাসে লাখ টাকা আয় করা যাবে ফোনের অ্যাপ দিয়ে

Pickynews24

স্মার্টফোনে নানান কাজে অনেক অ্যাপ ইনস্টল করে রাখেন। এতে স্টোরেজের পাশাপাশি নানান সমস্যা দেখা দেয় ফোনের। তবে অপ্রয়োজনীয় অ্যাপ না রেখে অল্প কিছু অ্যাপ দিয়ে মাসে আয় করতে পারেন লাখ লাখ টাকা। সম্প্রতি গুগল সেই সুযোগ দিচ্ছে ব্যবহারকারীদের।

গুগলের বিভিন্ন অ্যাপ রয়েছে যেখান থেকে টাকা আয় করার সুযোগ রয়েছে। তার মধ্যে একটার নাম সবাই জানেন যা হল, গুগল পে। কিন্তু এই অ্যাপে রিচার্জ, টাকা লেনদেন করলে তবেই ক্যাশব্যাক বা রিওয়ার্ড পাওয়া যায়। এমনই আরও একটি অ্যাপ আছে গুগলের, যেখানে কোনো ইনভেস্ট ছাড়াই আয় করা যাবে।

ছুটি পেলেই নানা জায়গায় ঘুরতে বেরিয়ে পড়েন। হতে পারে কোনো হলিডে ডেস্টিনেশন অথবা কোনো রেস্তোরাঁ। সব জায়গাতেই ভিন্ন অভিজ্ঞতার মুখে পড়তে হয় আমাদের। ওই জায়গা, রেস্তোরাঁ বা স্থাপত্য সম্পর্কে আপনার অভিজ্ঞতা কেমন তা বিশদ জানাতে পারেন গুগলকে। এর বদলে আপনাকে টাকা দেবে কোম্পানি।

আপনার অভিজ্ঞতা শেয়ার করে টাকা ইনকাম করতে পারবেন। তবে এর জন্য ফোনে ডাউনলোড করতে গুগল ওপিনিয়ন রিওয়ার্ড নামক একটি অ্যাপ। সেখান থেকেই বিভিন্ন সার্ভে-তে অংশগ্রহণ করা যাবে। এই সার্ভেগুলোতে নিজের অভিজ্ঞতা জানিয়ে, মোবাইল থেকেই টাকা ইনকাম করতে পারবেন।

গুগল তাদের ব্লগে জানিয়েছে, বাজার গবেষকদের দ্বারা বিভিন্ন সার্ভে করা হয়। সেই সার্ভেগুলো হতে পারে আপনি সম্প্রতি কোনও জায়গায় ঘুরতে গিয়েছেন সেই সম্পর্কে অথবা কোনও রেস্তোরাঁ নিয়ে আপনার অভিজ্ঞতা। এই সার্ভেতে বিভিন্ন প্রশ্ন থাকে যার উত্তর দেওয়ার পর একটি নির্দিষ্টি টাকা দেবে গুগল।

Related posts

মওলানা ভাসানীর ১৪৪তম জন্মবার্ষিকী আজ

Suborna Islam

রাজকুমারের জন্য হলিউড নায়িকাকে সঙ্গে নিয়ে বঙ্গভবনে শাকিব

Suborna Islam

হোয়াটসঅ্যাপের ছবি, ভিডিও গ্যালারিতে সেভ হওয়া বন্ধ করবেন যেভাবে

Suborna Islam

Leave a Comment