বিনোদন

রাজ্জাক কি ক্ষমা পেলেন বচ্চন পরিবার থেকে ?

aishwarya rai bachchon

অভিনেত্রী ঐশ্বরিয়া রাইকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার রাজ্জাক। এ দিকে ঐশ্বরিয়ার সংসারে অশান্তির খবর ভেসে এসেছে সম্প্রতি। অভিনেত্রী দীপাবলির পুজাতেও থাকেননি। পুজার দিনই মেয়ে আরাধ্যাকে নিয়ে শহর ছাড়লেন অভিনেত্রী! চলতি মাসের প্রথম দিকে নিজের ৫০তম জন্মদিন একাই কাটিয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী। গুঞ্জন রয়েছে অভিষেক বচ্চনের সঙ্গে দূরত্ব বেড়েছে তার। তবে ফের বউমার পাশে দাঁড়ালেন অমিতাভ বচ্চন।

বিশ্বকাপ থেকে পাকিস্তানের বিদায়ের পরে সে দেশের একটি টেলিভিশন চ্যানেলে রজ্জাক বলেন, যদি আমি ভাবি যে ঐশ্বরিয়ার সঙ্গে আমার বিয়ে হবে, তার পর সুন্দর সুন্দর সন্তান হবে, সেটা কি কখনও সম্ভব! আগে নিজের মানসিকতা ঠিক করতে হবে। বুঝতে হবে যে আমি কী চাই। না হলে ভাল ক্রিকেটারও তৈরি হবে না আর পাকিস্তানও জিততে পারবে না।

তার এ মন্তব্যে হতবাক হন অনেকে। হেসে ওঠেন অনুষ্ঠানে উপস্থিত দর্শকরা। অনে‌কে আবার সমালোচনা করেন তার। এর জন্য আবার ক্ষমাও চান তিনি। তবে বচ্চন পরিবার কি তাকে ক্ষমা করে দিয়েছেন?

রাজ্জাক ক্ষমা চাইতে বচ্চন পরিবার তাঁকে ক্ষমা করেছেন? অমিতাভ লিখেছেন  হাতজোড় করা ইমোজি, এর অর্থ ছাপার অক্ষরে লেখার থেকে গুরুত্বপূর্ণ।

Related posts

আজ ব্যাচেলর দিবস

Mehedi Hasan

শপথ নিয়েছেন অভিনেতা রুদ্রনীল, ২০২৪ সালেই বিয়েটা সেরে ফেলবেন !

Megh Bristy

শাকিব থাকতে নতুন লাইফ পার্টনার লাগবে কেন: অপু বিশ্বাস

Samar Khan

Leave a Comment