চলচ্চিত্রবিনোদনসর্বশেষ

শাকিব-সোনালের কেমিস্ট্রি ‘জাস্ট লুকিং লাইক আ ওয়াও’!

শাকিব খানকে জড়িয়ে ধরে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। ছবিটি সঙ্গে সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ‘দরদ’ সিনেমায় শাকিব-সোনালের কেমিস্ট্রি যে দারুণভাবে জমে উঠেছে, তা রোম্যান্টিক মুডের ওই ছবিটি দেখেই অনুমান করা যাচ্ছে। এই জুটির ছবিটি দেখে মুগ্ধ ভক্তরাও। ছবিটি দেখার পর এই জুটিকে তারা বলছেন, ‘জাস্ট লুকিং লাইক আ ওয়াও’!

সোনালের ইনস্টাগ্রাম পোস্ট দেখলে এমন অনেক মন্তব্য চোখে পড়বে যেখানে অনুসারীরা জানাচ্ছেন, এই জুটির রোমান্স দেখার অপেক্ষায় মুখিয়ে আছেন তারা। সোনালের পোস্ট করা ছবিটিতে ভালোবাসার ইমোজি দিয়ে ভরিয়ে দিচ্ছেন অনুসারীরা।

জানা গেছে, জাহিদ আকবরের লেখা বালামের গাওয়া একটি গানের শুটিং দৃশ্য এটি। রণবীর কাপুর ও আলিয়া ভাটের ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার ‘কেশারিয়া’ গানের শুটিং যেখানে হয়েছে, একই লোকেশনে শাকিব-সোনালের রোম্যান্টিক গানটির দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে।

গত অক্টোবরের শেষ সপ্তাহ থেকে ‘দরদ’ সিনেমার টানা শুটিং চলেছে। এরপর শুক্রবার (১৭ নভেম্বর) সিনেমাটির শুটিং শেষ হয়। এটি হতে যাচ্ছে বাংলাদেশ থেকে নির্মিত প্রথম সর্বভারতীয় সিনেমা। শাকিবের বিপরীতে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। বাংলাদেশ, পশ্চিমবঙ্গ ও মুম্বাইয়ের যৌথ প্রযোজনায় এতে অভিনয়ে থাকছেন দুই দেশের পরিচিত শিল্পীরা।

এই সিনেমায় শাকিব খানের নায়িকা সোনাল চৌহান যিনি ইমরান হাসমি, প্রভাস, অমিতাভ বচ্চনসহ তামিল, তেলুগুর নামকরা অভিনেতাদের সঙ্গে অভিনয় করেছেন। ‘দরদ’ সাইকো থ্রিলার রোম্যান্টিক ধাঁচের সিনেমা। আগামী বছর ভালোবাসা দিবসে এটি বাংলাদেশ ও ভারতসহ ২০টির বেশি দেশে একযোগে মুক্তি পাবে।

সিনেমাটির পরিচালক অনন্য মামুন জানান, যেহেতু প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’, তাই বাংলার পাশাপাশি হিন্দি, তামিল, তেলেগু ও মালায়ালাম ভাষায় ডাবিং করে মুক্তি দেওয়া হবে।

কেএ

Related posts

থমসন সাশ্রয়ী মূল্যের উইন্ডোজ ল্যাপটপ আনবে

Rubaiya Tasnim

ট্রেনের ধাক্কায় টাঙ্গাইলে ২ মোটরসাইকেল আরোহী নিহত

Suborna Islam

আল্লাহ ছাড়া কারও নামে শপথ করা হারাম ও ছোট শিরক

Asma Akter

Leave a Comment