বিনোদনসর্বশেষ

নিজের বিবাহিত জীবন নিয়ে যা বললেন আলিয়া

সম্প্রতি ‘কফি উইথ করণ’ শোতে এসেছিলেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর ও আলিয়া ভাট। সেখানে স্বামী ও সন্তান নিয়ে নানা কথা বলেছেন আলিয়া। প্রথমবার তিনি কোনো শোতে এসে রণবীর এবং রাহাকে নিয়ে এত কথা বললেন। আলিয়া তার বিবাহিত জীবন নিয়েও কথা বলেছেন। তাকে প্রশ্ন করা হয়েছিল, আলিয়ার সম্পর্কে মানুষের ভুল ধারণা কী? জবাবে তিনি বলেছিলেন, প্রচুর আছে। এর জন্য তাকে ট্রলডও হতে হয়েছে।

শোতে আলিয়া বলেন, আমাকে নিয়ে ঝুড়িঝুড়ি ভুল ধারণা আছে মানুষের মনে। অনেকে ভাবেন আমি বিবাহিত জীবনে সুখী নই। আমার আর রণবীরের দাম্পত্য সুখের নয়। কেউ বলেন, আমি অস্ত্রোপচার করে রোগা হয়েছি। কারও মনে হয়, আমি মুখে ফর্সা হওয়ার দ্রব্য লাগিয়েছি। কিন্তু বিশ্বাস করুন, আমি এগুলো একদম পাত্তাই দিই না।

এপিসোডের এই বিশেষ ক্লিপটি ভাইরাল হয়েছে এবং তাকে ট্রলও করা হয়েছে। এক ব্যক্তি বলেছেন, ‘আপনি সবকিছুই পাত্তা দেন। যা যা আপনি বলছেন যে, কিছু যায় আসে না, হলফ করে বলতে পারি সব কিছুতেই আপনার যায় আসে।’

রণবীর কাপুর ‘টক্সিক’। বিষয়টি ভাইরাল হয়েছিল। আলিয়াকে ঠোঁটে লিপস্টিক লাগাতে দিতে চান না তিনি। এ কথা জানিয়ে একটি ভিডিও আলিয়া ছেড়েছিলেন সোশ্যাল মিডিয়াতে। তাতে রণবীরকে তুলোধুনো করেছিল নেটমহল। কিন্তু আলিয়া বলেছিলেন, রণবীর একেবারেই টক্সিক নন। তিনি ঠিক তার উল্টো।

এসএসএইচ

Related posts

ঝগড়া না করায় স্বামীকে ডিভোর্স দিলো “ স্ত্রী ”

Samar Khan

চেহারায় বলিরেখার আবির্ভাব ঘটলে যা করবেন

Asma Akter

বিয়ে করলে কি রিজিক বাড়ে?

Suborna Islam

Leave a Comment