টেক নিউজতথ্যপ্রযুক্তিসর্বশেষ

Samsung নিয়ে আসছে কম দামের ফিটনেস ট্র্যাকার

Pickynews24

বিগত বেশ কিছু দিন ধরে এই গ্যালাক্সি ফিটনেস ট্র্যাকারের রেন্ডার্স লিক হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দুর্দান্ত একটি ফিটনেস ট্র্যাকার নিয়ে আসছে Samsung, যার নাম Galaxy Fit 3। সেখান থেকেই স্মার্টওয়াচ বা এই ফিটনেস ট্র্যাকার সম্পর্কে বেশ কিছু জরুরি তথ্য জানা গিয়েছে। সম্প্রতি ফাঁস হওয়া একটি ছবি থেকে এই Samsung Galaxy Fit 3 ফিটনেস ট্র্যাকারের সম্পূর্ণ ডিজ়াইন এবং কালার অপশনগুলি দেখা গিয়েছে। নাম থেকেই পরিষ্কার যে এটি Fit 2-এর পরবর্তী প্রজন্ম। নতুন ট্র্যাকারের সবথেকে উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল তার বড় ডিসপ্লে।মোট তিনটি রঙে পাওয়া যাবে এই ফিটনেস ট্র্যাকারটি- গ্রে, গোল্ড এবং ব্ল্যাক। লিক হওয়া ছবি থেকে পরিষ্কার হওয়া গিয়েছে, Galaxy Fit 2-এর থেকে নতুন ভার্সনটি আর একটু বড় ডিসপ্লে পেতে চলেছে। থাকছে একটি রেক্ট্যাঙ্গুলার স্ক্রিন, সেখানে কিছু পাতলা বেজ়েল দেওয়া হয়েছে। ফিটনেস ট্র্যাকারের স্ক্রিন যেহেতু অনেকটাই বড়, সেখানে আরও কিছু তথ্য দেখানো হবে বলেই মনে করা হচ্ছে। পাওয়ার বাটন হিসেবেও কাজে লাগানো যেতে পারে এটিকে। বক্সি ডিজ়াইনের এই ফিটনেস ট্র্যাকারে রয়েছে রাউন্ডেড কর্নার। ফলে আপনি ট্র্যাকারটি দীর্ঘ সময় ধরে পরে থাকলেও তাতে কোনও সমস্যা হবে না।

Samsung Galaxy Fit 3: ফিচার ও স্পেসিফিকেশন

Samsung Galaxy Fit 3 নতুন ফিটনেস ট্র্যাকারটির ফিচার ও স্পেসিফিকেশন সম্পর্কিত বিস্তারিত তথ্য জানা যায়নি। তবে Galaxy Fit 2-এর যেহেতু আপগ্রেডেড ভার্সন হতে চলেছে এটি, ফলে কিছু মিল তো থাকতেই পারে। তাই Galaxy Fit 2-এর ফিচারগুলি একবার ঝালিয়ে নেওয়া যাক।

Galaxy Fit 2তে দেওয়া হয়েছিল 1.1 ইঞ্চির 3D AMOLED ডিসপ্লে, যা 450 নিটস পিক ব্রাইটনেস সাপোর্ট করে। এই ফিটনেস ট্র্যাকারে 2MB RAM এবং 32MB অনবোর্ড স্টোরেজের অপশন রয়েছে। দেওয়া হয়েছে একটি 159mAh ব্যাটারি, যা এক চার্জে 21 দিন পর্যন্ত ব্যাকআপ দিতে পারে। ওয়াটার রেজ়িস্ট্যান্সের জন্য এতে রয়েছে IP68 রেটিং, 70টিরও বেশি ওয়াচ ফেস এবং বিভিন্ন ফিটনেস মোড সাপোর্ট করে ফিটনেস ট্র্যাকারটি।

Related posts

‘খুব ক্লান্ত লাগে আমার তোমাকে ছাড়া মা।’: দিঘী

Megh Bristy

লালকেল্লা – মুঘল সাম্রাজ্যের রাজধানী

Megh Bristy

অন্তঃসত্ত্বা স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করলেন স্বামী

Suborna Islam

Leave a Comment