বিনোদন

ভয়ানক নির্বাক ভিলেন চরিত্রে ববি দেওল

‘অ্যানিম্যাল’-bobby deol
 ‘অ্যানিম্যাল’-এ ববির পারফরম্যান্স অনেকটা দাদা সানি দেওলের ‘গদর ২’ মত হতে চলেছে। ছবি সমালোচকেরা মনে করছেন, এটি ববির কেরিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র হতে চলেছে।

রণবীর কাপুরের পরবর্তী ছবির নাম ‘অ্যানিম্যাল’। ছবির পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা। যিনি পরিচালনা করেছিলেন ‘কবীর সিং’ এবং ‘অর্জুন রেড্ডি’র মতো জনপ্রিয় ব্লকবাস্টার ছবি। সেই পরিচালকের ছবিতেই অভিনয় করেছেন রণবীর এবং মনে করা হচ্ছে এই ছবিটি রণবীরের কেরিয়ারের অন্যতম মাইলস্টোন। ছবিতে বাবা এবং ছেলের চরিত্রে দেখা যাবে রণবীর এবং অনিল কাপুরকে। বাবা-ছেলের রসায়ন এই ছবির অন্যতম ইউএসপি। ছবিতে একজন মিউট ভিলেনকে দেখিয়েছেন সন্দীপ। এবং সেই চরিত্রে অভিনয় করবেন ববি দেওয়াল। টিজ়ারে তাঁর ২০ সেকেন্ডের ঝলক ইতিমধ্যেই রক্ত ঠান্ডা করে দিয়েছে দর্শকের।

ইদানিং ভিলেনের চরিত্রে অভিনয় করে সাড়া ফেলেছেন ববি দেওল। তাঁর ‘আশ্রম’ ওয়েব সিরিজ় একটি উদাহরণ। আশ্রমে তাঁর চরিত্রটি জনপ্রিয়তা পেয়েছিল বিপুল। এবার ‘অ্যানিমাল’-এ তাঁকে দেখা যাবে এক ‘দুর্ধর্ষ দুশমন’-এর চরিত্রে। প্রত্যেক ভিলেনেরই একটি বৈশিষ্ট্য থাকে। ‘অ্যানিম্যাল’ একজন নির্বাক খলনায়ক। চিত্রনাট্যে তাঁর জন্য কোনও সংলাপ রাখেননি পরিচালক। কেবল চোখের ইশারায় এবং ভাবভঙ্গিতে অভিনয় করবেন ধর্মেন্দ্রর কনিষ্ঠ পুত্র।

দাদা সানি দেওল ‘গদর ২’তে অভিনয় করে ফের লাইমলাইটে এসেছেন। ‘অ্যানিম্যাল’-এ ববির পারফরম্যান্স অনেকটা সেরকমই হতে চলেছে। ছবি সমালোচকেরা মনে করছেন, এটি ববির কেরিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র হতে চলেছে। ছবিতে নায়িকার চরিত্রে অভিনয় করেছেন রশ্মিকা মন্দানা। রশ্মিকার সঙ্গে রণবীরের পর্দার রসায়ন ইতিমধ্যেই আলোড়ন সৃষ্টি করেছে বিপুলভাবে।

Related posts

বিশেষ দিনে স্ত্রী শুভশ্রীর পক্ষ থেকে কী উপহার পেলেন রাজ

Asma Akter

বিয়ে করলেন অপু বিশ্বাস! ফেসবুকে লিখলেন ‘গট ম্যারেড’

Rishita Rupa

জায়েদ খানের পাগলামিটা বেড়েছে: হিরো আলম

Samar Khan

Leave a Comment