সর্বশেষ

পঞ্চম শ্রেণির ছাত্র শখ পূরন করতে টাকা চুরি করে বান্ধবীদেরকে নিয়ে কক্সবাজারে

কক্সবাজারে

সমুদ্র দেখতে কুড়িগ্রামের পঞ্চম শ্রেণির তিন বন্ধু মিলে তাদের পরিবারের টাকা চুরি করে কক্সবাজার যায়। এদিকে নিখোঁজ হওয়ার তথ্য পেয়ে প্রযুক্তিগত সহায়তায় তাদেরকে উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে গত (১৬ নভেম্বর) ভূরুঙ্গামারী উপজেলার পাইকেরছড়া ইউনিয়ন থেকে তারা নিখোঁজ হয়। অপ্রাপ্তবয়স্ক হওয়ায় তাদের পরিচয় প্রকাশ করা যাচ্ছে না।

তারা ওই ইউনিয়নের বেলদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী। পরিবারের কাউকে কিছু না জানিয়ে তারা নিখোঁজ হয়। এ ঘটনায় নিখোঁজ শিক্ষার্থীদের পরিবারের লোকজন ভূরুঙ্গামারী থানায় তিনটি পৃথক সাধারণ ডায়েরি (জিডি) করেন।

পুলিশ জানায়, নিখোঁজ স্কুল শিক্ষার্থীদের হারানোর বিষয়ে জিডির প্রেক্ষিতে ভূরুঙ্গামারী থানা পুলিশ অনুসন্ধান কার্যক্রম শুরু করে। আত্মীয়-স্বজনসহ বিভিন্ন জায়গায় অনুসন্ধান করে ব্যর্থ হয় পুলিশ। পরে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে কক্সবাজার সদরের ডলফিন মোড় এলাকা থেকে তাদের উদ্ধার করে ভূরুঙ্গামারী থানা পুলিশ।

পরে জিজ্ঞাসাবাদে তারা জানায়, নিখোঁজ এক ছাত্রীর দীর্ঘদিনের শখ, সে কক্সবাজার সমুদ্রসৈকতে যাবে। কিন্তু তার বয়স কম হওয়ায় তার সহপাঠী বন্ধু ও বান্ধবীর শরণাপন্ন হন। পরবর্তীতে তারা তিন সহপাঠী মিলে পরিকল্পনা করে পরিবারের কাউকে না জানিয়ে প্রায় ২৮ হাজার টাকা চুরি করে কক্সবাজার চলে যায়।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুহুল আমিন বলেন, তাদের উদ্ধার করে থানায় নিয়ে এসে উপজেলা সমাজসেবা কর্মকর্তার উপস্থিতে নারী ও শিশু অফিসারের সহায়তায় তাদের নিজ নিজ অভিভাবকের জিম্মায় দেওয়া হয়েছে।

Related posts

কি কি থাকছে Infinix GT 10 Pro তে

Samar Khan

মাথা ফুটো করে ঢুকল গুলি, কিছু বুঝতে পেল না যুবক

Megh Bristy

ভূমিকম্পের সময় কি কি করণীয়

Samar Khan

Leave a Comment