বিনোদনসর্বশেষ

আর নেই পরীমণির নানা , চলে গেলেন না ফেরার দেশে

Pori Moni's grandfather died

মারা গেছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণির নানা। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দিবাগত রাত ২টা ১১মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের আই সি ইউতে চিকিৎসারত অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

শুক্রবার (২৪ নভেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুকে পরীমণির নানার মৃত্যুর খবরটি নিশ্চিত করেন জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরী। পাশাপাশি সবার কাছে নায়িকার নানার জন্য দোয়াও চেয়েছেন এই নির্মাতা।

চয়নিকা চৌধুরী লেখেন, আমাদের শ্রদ্ধেয় নানুভাই..
পরী মণি এর প্রিয় নানুভাই রাত ২:১১ মিনিটে ২৪ নভেম্বর এভারকেয়ার হাসপাতালের আই সি ইউ তে চিকিৎসারত অবস্থায় সবাইকে কাঁদিয়ে আমাদের ছেড়ে পরপারে চলে গিয়েছেন। আজাদ মসজিদে গোসল করানোর পর ভোর ৪টায় পরীমনি  নানুভাইকে নিয়ে এখন তাঁর নিজ গ্রামের পথে।সেখানেই নানীর পাশে নানুভাইকে শায়িত করা হবে।সবাই পরীর জন্যে, পরীর নানুভাইর জন্যে দোয়া / প্রার্থনা করবেন,যেন পরপারে তিঁনি শান্তিতে থাকেন।
পরী যেন সহ্য শক্তি পায়।

তিনি আরও লিখেছেন, আহা! নানুভাই আপনাকে কোনদিন ভুলবো না। আমার দেখা আপনি অসাধারণ সুশিক্ষিত একজন মানবিক মানুষ। আপনার ভালোবাসা অমলিন। শ্রদ্ধা আর ভালোবাসা।

পরীমণির বলেন, ‘এই জীবনে আমার নানার মতোন কেউ আমাকে ভালোবাসে নাই আর। যারা আমাকে খুব কাছ থেকে চেনেন তারা সবাই জানেন এই মানুষটা আমার জন্যে কী ছিল। আজ হয়তো এই পরিবারের সবার থেকে ভেঙে পড়ার কথা ছিল আমার। কিন্তু আমার নানা আমাকে সবার বট গাছ করে দিয়ে গেছে। এর থেকে বড় কোনো শোক আমার আর আসবে না। যদি আসে সব শোক সহ্য করার ক্ষমতা আল্লাহ আমাকে দিবেন এটা আমার নানুর দোয়া। কতো ভাগ্যে আমি আমার নানুর সাথে তাঁর শেষ কলেমা পড়তে পেরেছি! আহা নানুভাই কতো শান্তনায় রেখে গেল আমাকে।’

শেষে ভালোবাসার ইমোজি জুড়ে দিয়ে পরী মণি লিখেছেন, ‘জীবন সুন্দর। মৃত্যু যে বড় সুন্দর…’

জানা গেছে, শুক্রবার ভোর ৪টায় পরীমণি তার নানাকে নিয়ে এখন নিজ গ্রামের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। সেখানেই নানীর পাশেই অভিনেত্রীর নানাকে শায়িত করা হবে।

Related posts

গুগল নিয়ে এল স্লাইডে ভিডিও রেকর্ডিং টুল

Rubaiya Tasnim

গাজার ধ্বংসস্তূপ থেকে নবজাতককে উদ্ধার করা হয়েছে বোমা হামলার ৩৭ দিন পর

Megh Bristy

পাঁচটি কারণে আমরা জার্মানিতে পিএইচডি করার সিদ্ধান্ত নিতে পারি।

Asma Akter

Leave a Comment