বিনোদনসর্বশেষ

শাহরুখের ‘ডানকি’র মুক্তির আগেই আয় ১০০ কোটি!

DUNKI-pickynews24

শুনতে অবাক লাগলেও ঠিক ৮৫ কোটি রুপি বাজেটেই নির্মাণ করা হয়েছে রাজকুমার হিরানি পরিচালিত ‘ডানকি’। যে সিনেমার জন্য বাদশাহ পারিশ্রমিক হিসেবে নিয়েছেন মাত্র ২৮ কোটি রুপি।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অফ ইন্ডিয়া ও পিঙ্কভিলার তথ্যানুসারে, শাহরুখের সর্বশেষ ৬টি সিনেমার মধ্যে ডানকির বাজেট সবচেয়ে কম। তার অভিনীত ‘জব হ্যারি মেট সেজল’ সিনেমার বাজেট ছিল ৯০ কোটি রুপি। ‘রইস’ সিনেমার বাজেট ছিল ৯০-৯৫ কোটি রুপি। ‘জিরো’ সিনেমার বাজেট ছিল প্রায় ২০০ কোটি রুপি। ‘পাঠান’ নির্মাণে ব্যয় হয়েছে ২৪০ কোটি রুপি এবং ‘জওয়ান’ সিনেমার বাজেট ছিল ৩০০ কোটি রুপি। আর ‘ডাঙ্কি’ সিনেমার বাজেট ৮৫ কোটি রুপি।

যদিও ডানকির এই বাজেটের মধ্যে তারকাদের পারিশ্রমিক অন্তর্ভুক্ত নেই। তবে পিঙ্কভিলা অনুমান করছে, সকলের পারিশ্রমিক অন্তর্ভুক্ত করলেও ডানকির বাজেট ১২০ কোটি রুপির বেশি হবে না।

এদিকে মুক্তির আগেই ডানকির ওটিটি বা টেলিভিশন চ্যানেল স্বত্ত্ব ১০০ কোটি রুপিতে (বাংলাদেশি মুদ্রায় ১৩২ কোটি ৪২ লাখ টাকার বেশি) বিক্রি হয়েছে। বলা যায়, মুক্তির আগেই বাজেটের বেশি আয় করে ফেলেছে শাহরুখের নতুন এই সিনেমা। বক্স অফিস বিশ্লেষকরা দাবি করেছেন— জওয়ান, পাঠানের মতো ডানকি সিনেমাটিও হাজার কোটি রুপির মতো আয় করবে।

প্রসঙ্গত, আগামী ২২ ডিসেম্বর ভারতে মুক্তি পাবে ডানকি। তার একদিন আগে মুক্তি পাবে বিশ্বজুড়ে। শাহরুখ ছাড়াও এ সিনেমায় আরও অভিনয় করেছেন তাপসী পান্নু, ভিকি কৌশল, সুনীল গ্রোভার, বোমান ইরানি প্রমুখ।

Related posts

মেট্রোতে যাত্রীদের সাথে ছবি তুলছেন-হৃতিক রোশন।

Samar Khan

ফোনে ঢুকে পরছে ভাইরাস! পথ আটকান এই পাঁচ উপায়ে

Suborna Islam

সানি লিওনকে ধুয়ে দিলেন নেটিজেনরা

Mehedi Hasan

Leave a Comment