বিনোদনলাইফ স্টাইলসর্বশেষ

বিয়ে করলেন মধ্য আকাশে , বিমানের ভিতরেই বাসরঘর

marriage-in-sky-pickynews24

পরম্পরা নাকি পারিবারিক ঐতিহ্য? ৩ দশক আগে সকলকে অবাক করে দিয়ে মাঝ আকাশে বিমানের ভিতর বিয়ে করেছিলেন বাবা। মাটি থেকে হাজার হাজার ফুট উপরে শুরু হয়েছিল জীবনের এক অধ্যায়। ৩০ বছর পর সেই ‘ট্র্যাডিশন’ বজায় রাখলেন মেয়ে। ঠিক বাবার মতোই মহা ধুমধাম করে অতিথি-সমাহারে মধ্য গগনে এক হল চারহাত, তবে এবার বিদেশের আকাশে।

বিধি পপলে ভারতীয় বংশোদ্ভূত হলেও আদতে দুবাইয়ের বাসিন্দা। তাঁর স্বামী হৃদেশ সাইনানিও তাই। বিধির বাবা দিলীপ পপলে সংযুক্ত আরব আমিরশাহির একজন প্রসিদ্ধ ব্যবসায়ী। বাবার ইচ্ছায় ৩০ বছর আগে ১৯৯৪ সালে দিলীপ উড়ন্ত বিমানের মধ্যেই বিয়ে করেছিলেন বিধির মা সুনীতাকে। বিয়ের জন্য এয়ার ইন্ডিয়ার চেয়ারম্যানের সঙ্গে কথা বলে এয়ারবাস এ ৩১০ ভাড়া করেছিলেন তাঁরা। মুম্বই থেকে আমদাবাদে উড়ে যেতে যেতেই সাতপাকে বাঁধা পড়েছিলেন দিলীপ-সুনীতা। সেই বিয়ের নাম দেওয়া হয়েছিল ‘হাওয়াই বন্ধন’। সেখানে খাবারের দায়িত্বে ছিলেন সেলিব্রিটি শেফ সঞ্জীব কাপুর।

দিলীপের ইচ্ছাতেই সেই পথে হেঁটেছেন বিধি। দুবাই থেকে বোয়িং ৭৪৭ বিমানটি ভাড়া করা হয়েছিল বিয়ের জন্যই। দারুণ ভাবে সাজিয়ে তোলা হয়েছিল বিয়ের মণ্ডপ। ৩০০ জন নিমন্ত্রিত অতিথির জন্য বিয়ের থিমের সঙ্গে সাযুজ্য রেখে বদলে দেওয়া হয়েছিল বিমানের আসনের ডিজাইন। প্রতিটি সেকশনে লাগানো হয়েছিল প্রজেক্টর, যাতে সকলেই বিয়ের অনুষ্ঠান দেখতে পান ভালভাবে।

Related posts

শ্রীলঙ্কায় গেলে সাকিবকে পাথর ছুড়ে মারার হুমকি ম্যাথুসের ভাইয়ের

Suborna Islam

নামাজের সময়সূচি: ২৬ ফেব্রুয়ারি ২০২৪

Asma Akter

বৃষ্টি হতে পারে ঢাকাসহ পাঁচ বিভাগে

Megh Bristy

Leave a Comment